বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বরিশালে ভ্রাম্যমাণ আদালতে ১ লাখ ৬৭ হাজার টাকা জরিমানা

বরিশালে ভ্রাম্যমাণ আদালতে ১ লাখ ৬৭ হাজার টাকা জরিমানা

বরিশাল নগরীসহ বিভাগের ৪ জেলায় ভেজাল ও পচা-বাসি খাবার বিক্রির বিরুদ্ধে একযোগে অভিযান চালিয়েছে র‌্যাব-৮। মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত স্ব-স্ব জেলার নির্বাহী ম্যাজিস্ট্রেটদের উপস্থিতিতে এই অভিযান পরিচালনা করে তারা।

এ সময় ২১ জন হোটেল ও কনফেকশনারী মালিকের কাছ থেকে ১ লাখ ৬৭ হাজার টাকা জরিমানা আদায় এবং ১জন ব্যবসায়ীকে ১০ দিনের বিনাশ্রম কারাদন্ডের আদেশ দেন ভ্রাম্যমান আদালত।

সন্ধ্যায় র‌্যাব-৮ প্রেরতি এক প্রেস বিজজ্ঞপ্তিতে জানানো হয়েছে, বরিশাল মহানগরীতে ৫টি খাবার হোটেল ও মিস্টির দোকানে অভিযান চালিয়ে ৮০ হাজার টাকা জরিমানা আদায় করেন র‌্যাবের ভ্রাম্যমান আদালত। ভোলা সদরে ৩ ব্যবসায়ীকে ৪৫ হাজার টাকা জরিমানা এবং একজন ব্যবসায়ীকে ১০ দিনের বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়।

 

এছাড়া ঝালকাঠি সদরে ৬ জন ব্যবসায়ীর কাছ থেকে ১৯ হাজার এবং পিরোজপুর সদরে ৬ ব্যবসায়ীর কাছ থেকে ২৩ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। এ সময় ভ্রাম্যমান আদালত অর্থদন্ডপ্রাপ্ত ব্যবসায়ীদের সতর্ক করেন। জনস্বার্থে র‌্যাবের এই অভিযান অব্যাহত থাকবে বলে প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech