বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

ব‌রিশালে প্রধানমন্ত্রীর জন্ম‌দিন পালন

ব‌রিশালে প্রধানমন্ত্রীর জন্ম‌দিন পালন

বরিশাল প্রতিনিধি : নানান আয়োজনের মধ্য দিয়ে বরিশালে প্রধানমন্ত্রীর শেখ হাসিনার জন্মদিন পালিত হচ্ছে।
মঙ্গলবার সকাল ৯টায় বরিশাল নগরীর সোহেল চত্ত্বরস্থ আওয়ামী লীগের দলীয় কার্যালয় সংলগ্ন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শহীদ আব্দুর রব সেরনিয়াবাত এর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পন করা হয়।
বরিশাল জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস ও মহানগর আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট এ কে এম জাহাঙ্গীরের নেতৃত্বে জেলা ও মহানগর আওয়ামীলীগের নেতৃবৃন্দ পুষ্পার্ঘ্য অর্পন করেন।
পরে জেলা ও মহানগর ছাত্রলীগ, যুবলীগসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ সেখানে শ্রদ্ধা জ্ঞাপন করেন।
একইসময় বরিশাল সিটি করপোরেশনের মেয়র এর পক্ষে প্যানেল মেয়র অ্যাডভোকেট রফিকুল ইসলাম খোকন, গাজী নঈমুল হোসেন লিটু, আয়শা তৌহিদা লুনাসহ কাউন্সিলর বৃন্দ শ্রদ্ধাজ্ঞাপন করেন।
এছাড়া প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে সকাল থেকে বরিশাল নগরীর ২৯ টি টিকাদান কেন্দ্রে একযোগে গণটিকা কার্যক্রম চলছে, জেলাতেও একইভাবে গণটিকা কার্যক্রম চলছে।
অপরদিকে বিকেলে নগরীর সোহেল চত্ত্বরস্থ দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোআ মিলাদের আয়োজন করেছে জেলা এবং মহানগর আওয়ামীলীগ।
এদিকে জেলা ও মহানগরের পাশাপাশি উপজেলা ও পৌরসভা পর্যায়েও পালিত হচ্ছে প্রধানমন্ত্রীর শেখ হাসিনার জন্মদিন। বানারীপাড়া উপজেলা ও পৌর আওয়ামীলীগের উদ্যোগে সকালে ফেরিঘাট রোডস্থ দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, জন্মদিনের কেক কাটা, আলোচনা সভা ও দোআ মিলাদ অনুষ্ঠিত হয়। এছাড়া দলীয় কার্যালয়ের সামনে থেকে একটি আনন্দ র‌্যালি বের হয়ে পৌরশহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।
এসময় উপ‌জেলা আওয়ামীলী‌গের সভাপ‌তি বীর মু‌ক্তি‌যোদ্ধা গোলাম সা‌লেহ মঞ্জু মোল্লাহ,সাধারণ সম্পাদক অ্যাড‌ভো‌কেট মোঃ মাওলাদ হো‌সেন সানাসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech