বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

কলাপাড়া পৌরসভার খাল দখল করে নির্মিত স্থাপনা উচ্ছেদ শুরু

কলাপাড়া পৌরসভার খাল দখল করে নির্মিত স্থাপনা উচ্ছেদ শুরু

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি।।
পটুয়াখালীর কলাপাড়া পৌর শহরের পানি নিস্কাশনের প্রায় তিন কিলোমিটার দীর্ঘ প্রধান খালটি দখল করে নির্মিত স্থাপনা উচ্ছেদ শুরু করেছে জেলা প্রশাসন।
শনিবার দুপুরে কলাপাড়া পৌরসভার সামনের খালের পাশে নির্মিত ছয়তলা ভবনের পশ্চিম অংশের ভবনের ছাদ থেকে প্রায় চারফুট খালের মধ্য নির্মিত হওয়ায় ভবনের ছাদ থেকে এ বিল্ডিংটি ভাঙ্গা শুরু হয়েছে।
পটুয়াখালী জেলা এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট রুনাল্ট চাকমার নেতৃত্বে চলছে এ উচ্ছেদ অভিযান। এসময় কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (দায়িত্বপ্রাপ্ত) ও সহকারি কমিশনার (ভূমি) জগৎবন্ধু মন্ডল, পৌরসভার মেয়র বিপুল চন্দ্র হাওলাদার উপস্থিত ছিলেন। কলাপাড়া পৌরসভার মেয়র বিপুল চন্দ্র হাওলাদার জানান, পৌরসভা থেকে ওই ভবন নির্মানের সময় যে নকশা অনুমোদন করা হয়েছে, সে নকশা অনুযায়ী ভবনটি নির্মিত হয়নি। এছাড়া পৌরসভার খাল দখল করে শতাধিক পাকা, আধাপাকা স্থাপনা নির্মান করা হয়েছে। পৌরসভার পানি নিস্কাশনের সুবিধার্থে সকল অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হবে।
এদিকে এ খালের উচ্ছেদ অভিযান শুরু হওয়ায় খুশি পৌরবাসী। তারা সকল অবৈধ স্থাপনা উচ্ছেদের দাবি জানান প্রশাসনের কাছে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech