বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

কলাপাড়ায় আনসার সদস্যকে গলায় ছুরিকাঘাত করে ছিনতাই, অবস্থা আশংকাজনক

কলাপাড়ায় আনসার সদস্যকে গলায় ছুরিকাঘাত করে ছিনতাই, অবস্থা আশংকাজনক

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি:
পটুয়াখালীর কলাপাড়ায় আনসার সদস্য মো. রনি হাওলাদার (২৮) কে গলায় ছুরিকাঘাত করে নগদ টাকা ও মোবাইল ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা।
মঙ্গলবার রাত ৮ টার দিকে উপজেলার আলীপুর বাজার- আমখোলাপাড়া এলাকায় এ ঘটনা ঘটেছে।
রক্তাক্ত জখম অবস্থায় তাকে কলাপাড়া হাসপাতালে ভর্তি করলে অতিরিক্ত রক্তক্ষরণের কারনে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেছে চিকিৎসকরা।
কলাপাড়া হাসপাতালের কর্মরত চিকিৎসক ডাঃ কামরুন্নাহার মিলি জানান, আহত রনির অবস্থা আশঙ্কাজনক। ধারালো অস্ত্রের আঘাতে তার গলার ডানদিকের শিরা কেটে যাওয়ায় প্রচন্ড রক্তক্ষরণ হওয়ায় বরিশাল রেফার করা হয়েছে।
সাবমেরিন কেবল ল্যান্ডিং ষ্টেশনে দায়িত্বরত আনসার সদস্য জাকির জানান, রাতে সে বুথ থেকে টাকা উত্তোলন করে ক্যাম্পে ফেরার পথে মোটরসাইকেলে করে আসা দুই-তিন দূবৃত্ত তার গলায় ছুড়ি দিয়ে আঘাত করে সাথে থাকা নগদ টাকা ও মোবাইল ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। তারা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছেন।
মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আবুল খায়ের জানান, আহত রনি কলাপাড়ায় নির্মিত দেশের দ্বিতীয় সাবমেরিন কেবল ল্যান্ডিং স্টেশনের আনসার সদস্য হিসেবে দায়িত্বরত। কারা কি কারনে এ হামলা করেছে তা খতিয়ে দেখা হচ্ছে। ঘটনায় জড়িতদের দ্রুতই গ্রেফতার করা হবে।
আহত আনসার সদস্য রনি ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার কুলকাঠি ইউনিয়নের দিকপাশা গ্রামের শাহ আলম হাওলাদারের ছেলে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech