বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

গৌরনদীতে আস্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস-২০২১ উদযাপিত

গৌরনদীতে আস্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস-২০২১ উদযাপিত

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি:
“মুজিব বর্ষের প্রতিশ্রুতি, জোরদার করি দুর্যোগ প্রস্তুতি” শ্লোগানকে ধারন করে র‌্যালি, আলোচনা সভা ও ভূমিকম্প ও অগ্নিকান্ডের দুর্যোগ কবলিতদের উদ্ধার এবং দ্রুত অগ্নি নির্বাপনে করনীয় সংক্রান্ত ফায়ার সার্ভিস কর্মীদের মহড়া প্রদর্শন অনুষ্ঠানের মধ্যদিয়ে গতকাল বুধবার বরিশালের গৌরনদীতে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস-২০২১ ও সিপিপি’র ৫০বছর পূর্তি উদযাপিত হয়েছে।
সরকারের দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সহযোগিতায়, গৌরনদী উপজেলা প্রশাসনের আয়োজনে বুধবার বেলা সাড়ে ১১টায় উপজেলা সদরের সরকারি গৌরনদী পাইলট মাধ্যমিক বিদ্যালয় থেকে একটি বর্নাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালি শেষে দুপুর ১২টায় বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত আলোচনা সভা শেষে মহড়ার উদ্বোধণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি গৌরনদী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ আরিফুল ইসলাম প্রিন্স। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা প্রকৌশলী মোঃ অহিদুর রহমান, উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ মামুনুর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আহসান হাবীব, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা খান মোঃ মনিরুজ্জামান, সরকারি পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ অলিউল্লাহ, সহকাবী প্রধান শিক্ষক মোঃ বাদশা সিকদার, সহকাবী শিক্ষক মোঃ রোকনুজ্জামান পনির প্রমুখ। সবশেষে গৌরনদী ফায়ার সার্ভিস এ্যান্ড সিভিল ডিফেন্সের ষ্টেশন অফিসার বিপুল হোসেনের নেতৃত্বে ফায়ার সার্ভিস কর্মীগন ভূমিকম্প ও অগ্নিকান্ডের দুর্যোগ কবলিতদের উদ্ধার এবং দ্রুত অগ্নি নির্বাপনে সাধারন মানুষের করনীয় সংক্রান্ত মহড়া প্রদর্শনের মাধ্যমে এলাকার সাধারন জনগনকে সচেতন করেন।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech