বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বরিশালে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস ও সিপিপির ৫০ বছর পূর্তি উপলক্ষ্যে আলোচনা সভা ও মহড়া

বরিশালে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস ও সিপিপির ৫০ বছর পূর্তি উপলক্ষ্যে আলোচনা সভা ও মহড়া

বরিশাল:
‘মুজিববর্ষে প্রতিশ্রুতি জোরদার করি দুর্যোগ প্রস্তুতি’ এই স্লোগান নিয়ে বরিশালে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস ও সিপিপির ৫০ বছর পূর্তি উপলক্ষ্যে আলোচনা সভা ও মহড়া অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার সকাল ১০ টায় বরিশাল জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা প্রশাসন এর আয়োজনে, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় এর সহযোগিতায় এ আলোচনা সভা ও মহড়া অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সরকারের উপ-পরিচালক মো. শহিদুল ইসলাম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) প্রশান্ত কুমার দাস। বিশেষ অতিথি ছিলেন বরিশালের অতিরিক্ত জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ড. নাসির উদ্দীন আহমেদ, বরিশাল জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আবদুল লতিফ মজুমদার, জেলা ত্রাণ ও পূনর্বাসন কর্মকর্তা প্রশান্ত কুমার রায়সহ ফায়ার সার্ভিস এর ঊর্ধ্বতন কর্মকর্তা ও সিপিবির সদস্যরা উপস্থিত ছিলেন।
আলোচনা সভায় অতিথিরা আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস এবং সিপিপির ৫০ বছর পূর্তি উপলক্ষ্যে তাদের তাৎপর্য তুলে ধরে আলোচনা করেন। পরে জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গনে ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স এর পরিবেশনায় ভূমিকম্প ও অগ্নি নির্বাপক মহড়া অনুষ্ঠিত হয়।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech