বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বাংলাদেশ-পাকিস্তান সিরিজের টিকিট মিলবে কাল

বাংলাদেশ-পাকিস্তান সিরিজের টিকিট মিলবে কাল

দেশে করোনা সংক্রমণের হার কমে আসায় পাকিস্তানের বিপক্ষে আসন্ন সিরিজের মাধ্যমে গ্যালারিতে আবারও দর্শক ফেরাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড- বিসিবি। এরই মধ্যে ম্যাচের টিকিট বিক্রির তারিখও জানিয়েছে বিসিবি।

৩ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে আগামী ১৯শে নভেম্বর পাকিস্তানের মুখোমুখি হবে টাইগাররা। এই ম্যাচ দিয়ে মাঠে ফিরছে দর্শক। পাকিস্তান সিরিজের টিকিট মিলবে আগামীকাল থেকে। বিভিন্ন শ্রেণিতে টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে সর্বনিম্ন ১০০ টাকা থেকে সর্বোচ্চ ১০০০ টাকা। তবে অনলাইনে নয়, দর্শকদের টিকিট কিনতে হবে বিসিবির নির্দিষ্ট বুথ থেকে।

বুধবার সকাল নয়টা থেকে সন্ধ্যা ছয়টা পর্যন্ত মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের বুথ থেকে সংগ্রহ করতে হবে বাংলাদেশ-পাকিস্তান সিরিজের টিকিট। এক্ষেত্রে মানতে হবে কিছু শর্ত। ১৮ বছরের উর্ধ্বে হলে থাকতে হবে করোনা টিকার দুই ডোজ নেয়ার সনদপত্র। ম্যাচের দিন মাঠে প্রবেশের সময় দর্শকদের করোনা টিকা নেয়ার সনদপত্র দেখাতে হবে। গ্রান্ড স্ট্যান্ড থেকে খেলা দেখতে হলে দর্শকদের সর্বোচ্চ ১০০০ টাকা দিয়ে টিকিট সংগ্রহ করতে হবে, ভিআইপি স্ট্যান্ডে টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে ৫০০ টাকা। সর্বনিম্ন ১০০ টাকায় মিলবে ইস্টার্ন স্ট্যান্ডের টিকি, ১৫০ টাকায় সাউদার্ন বা নর্দান এবং ৩০০ টাকায় মিলবে ক্লাব হাউজের টিকিট।

আগামী ১৯শে নভেম্বর প্রথম টি-টোয়েন্টি ম্যাচ দিয়ে শুরু হবে বাংলাদেশ-পাকিস্তান সিরিজ। এরপর ২০ ও ২২ নভেম্বর হবে বাকি দুটি ম্যাচ। টি-টোয়েন্টি সিরিজের সবগুলো ম্যাচেই অনুষ্ঠিত হবে মিরপুর শেরেই বাংলা ক্রিকেট স্টেডিয়ামে। এরপর ২৬ নভেম্বর শুরু হবে দু’দলের টেস্ট সিরিজ। চট্টগ্রাম জহুর আহমেদে হবে প্রথম টেস্ট। এরপর মিরপুরের হোম অফ গ্রাউন্ডে ৪ ডিসেম্বর থেকে শুরু হবে দ্বিতীয় টেস্ট। সিরিজ শেষে ৯ ডিসেম্বর ঢাকা ত্যাগের কথা রয়েছে বাবর আজম বাহিনীর।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech