বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

পিরোজপুরে ছুটির দিনে ইসলামী ব্যাংকে আগুন

পিরোজপুরে ছুটির দিনে ইসলামী ব্যাংকে আগুন

পিরোজপুর শহরে ইসলামী ব্যাংকে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। চলন্ত জেনারেটর থেকে এ আগুনের সূত্রপাত হয়েছে বলে জানিয়েছেন ব্যাংক কর্মকর্তারা।

আজ শনিবার দুপুর সোয়া একটার দিকে শহরের প্রাণকেন্দ্র জেলা পরিষদ মার্কেটের তৃতীয় তলায় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। তবে এতে জেনারেটরটি ক্ষতিগ্রস্থ হওয়া ছাড়া বড় ধরণের কোন ক্ষতি হয়নি বলে জানিয়েছে ব্যাংক কর্তৃপক্ষ।

শনিবার সারাদিন বৈদ্যুতিক কাজের জন্য সকাল থেকেই পিরোজপুরে বিদ্যুত সরবরাহ বন্ধ থাকলেও, জেনারেটর দিয়ে ইসলামী ব্যাংকের ওই শাখায় কাজ করছিলেন ব্যাংকের ব্যবস্থাপক মজিবুর রহমান সহ কয়েকজন কর্মকর্তা।

শাখা ব্যবস্থাপক মোঃ মজিবুর রহমান জানান, এ সময় জেনারেটর কক্ষ থেকে হঠাৎ করে আগুন বের হলে তাৎক্ষণিকভাবে ফায়ার এক্সটিংগুইশার ও বালু দিয়ে তারা আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করেন তারা।

তিনি আরও জানান, আগুনের সুত্রপাত কোথা থেকে তা এখনও জানা যায় নি। তবে জেনারেটর নষ্ট হওয়া ছাড়া আর তেমন ক্নে ক্ষয়ক্ষতি হয় নি।

পরবর্তীতে পিরোজপুর ফায়ার স্টেশন থেকে ফায়ার সার্ভিসের লোক এসে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে যে কক্ষে জেনারেটরটি রাখা হয়েছিল এর সাথেই রয়েছে রান্নাঘর এবং জায়গাটি খুবই সংকীর্ণ তাই আগুন নেভাতে একটু বেগ পেতে হয় ফায়ার সার্ভিসের লোকদের।

ফায়ার স্টেশনের সাব অফিসার মোঃ আব্দুল মোতালেব বলেন, ‘জায়গাটি সংকীর্ণ থাকায় আমরা বাহির থেকে আগুন নেভানোর চেষ্টা করি। এ কারণে আগুন নেভাতে দেরি হয়েছে’।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech