বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বিসিবি থেকে আনুষ্ঠানিকভাবে সরে দাঁড়ালেন আকরাম খান

বিসিবি থেকে আনুষ্ঠানিকভাবে সরে দাঁড়ালেন আকরাম খান

বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান পদ থেকে আনুষ্ঠানিকভাবে সরে দাঁড়ালেন আকরাম খান।

মঙ্গলবার বিকেলে গণমাধ্যমের কাছে বিসিবির পদ থেকে সরে যাওয়ার বিষয়টি নিজেই নিশ্চিত করেন আকরাম খান। নিজ বাসভবনে সাংবাদিকদের মুখোমুখি হলেও কোনও প্রশ্নের জবাব দেননি আকরাম। শুধু জানিয়েছেন পারিবারিক কারণেই সরে দাঁড়াচ্ছেন ক্রিকেট অপরাশেন্স চেয়ারম্যান পদ থেকে। এ নিয়ে বোর্ড সভাপতির সাথেও কথা বলেছেন টাইগার ক্রিকেটের সাবেক এই অধিনায়ক।

এর আগে, গতকাল বিকেলে পদত্যাগের বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে জানান আকরাম খানের স্ত্রী সাবিনা আকরাম জানান।

এ বিষয়ে সাবিনা আকরাম জানান, ক্রিকেট নিয়ে জীবনের বড় একটা সময় পড়ে থাকল আকরাম। আমরা চাই এখন সে ক্রিকেটের পাশাপাশি পরিবারকে আরও সময় দিক। কিন্তু ক্রিকেট অপারেশন্সের মতো গুরুত্বপূর্ণ জায়গায় থাকলে তো সেটা সম্ভব নয়। তাই আমরা পারিবারিকভাবে বসে সিদ্ধান্ত নিয়েছি যে আকরাম আর ক্রিকেট অপারেশন্সে থাকবে না।

২০১৪ সালে নাজমুল হাসান পাপনের নেতৃত্বে পরিচালনা পর্ষদে ঠাঁই হয় আকরামের। শুরু থেকেই কাঁধে নেন ক্রিকেট অপারেশন্সের। তবে দায়িত্ব পালনে সমালোচিত হন বেশ কয়েকবার। তার সময়ে বিভিন্ন দাবিতে খেলা বয়কট করে দেশের সব শ্রেণির ক্রিকেটাররা। সবশেষ তার কমিটির ভাইস চেয়ারম্যান খালেদ মাহমুদ সুজনও তার কর্মকাণ্ডে অসন্তোষ প্রকাশ করেন।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech