বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

রাজাপুরে দিনদুপুরে থানার সামনের একই ভবনের ৪ পরিবারের মালপত্র লুট, এলাকায় আতঙ্ক

রাজাপুরে দিনদুপুরে থানার সামনের একই ভবনের ৪ পরিবারের মালপত্র লুট, এলাকায় আতঙ্ক

রাজাপুর প্রতিনিধি:
ঝালকাঠির রাজাপুর থানার সামনের সড়কের ব্যবসায়ী আলহাজ¦ আঃ রহমানের ৫ তালা ভবনের ভাড়াটিয়া ৪ পরিবারের দরজার হ্যাজভোল্ড ভেঙে সোনা, টাকা ও মালপত্র লুটের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার দুপুরে থানা সড়কের এ দুর্ধর্ষ চুরি ও লুটপাটের ঘটনায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে। ব্যবসায়ী আলহাজ¦ আঃ রহমান জানান, ভবনের ৩য় তলার ভাড়াটিয়াদের কক্ষের দরজার হ্যাজভোল্ড ভেঙে কাঠালিয়ার চিংড়াখালি সিনিয়র মাদ্রাসার অধ্যক্ষ রুহুল আমিনের নগদ টাকা, নলছিটি ডেএ ভ্ট্টু ডিগ্রি কলেজের প্রভাষক কবির হোসেনের ৩১ হাজার ২শ টাকা, দেড় ভরি ওজনের ২টি সোনার চেইন, ফ্রান্স প্রবাসী সাইফুল ইসলাম মিরাজের ১ ভরি চার আনার ওজনের একটি চেইন, আংটি ও একটি মোবাইল সেট এবং ভবনের ৪র্থ তলার ভাড়াটিয়া সৌদি প্রবাসী স্বপন হাওলাদারের কক্ষের হ্যাজভোল্ড ভেঙে মালপত্র লুটে নেয়া সংঙ্গবদ্ধ একটি দল।

তিনি আরও জানান, ভবনের পানির পাম্পে ত্রুটি দেখা দেয়ায় সাব মার্জিবল পাম্প বসানোর কাজ ৪ দিন আগে শুরু করে। ভবনের পানি সরবরাহে বন্ধ থাকায় ভবনের ভাড়াটিয়ারা বাড়িতে যাওয়ার সুযোগে এ ঘটনা ঘটে। রাজাপুর থানার ওসি/তদন্ত মোঃ মোস্তফা জানান, ভবন খালি থাকায় এ চুরির ঘটনা ঘটে। তথ্য প্রযুক্তির মাধ্যমে জড়িতদের আইনের আওতায় আনার চেষ্টা চলছে। তবে এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech