বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

পিরোজপুরে ৫ ইউপির ৩টিতে নৌকা বিজয়ী

পিরোজপুরে ৫ ইউপির ৩টিতে নৌকা বিজয়ী

পঞ্চম ধাপে অনুষ্ঠিত হওয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে পিরোজপুরের ৫টি ইউনিয়নের তিনটিতে নৌকা, একটিতে বাইসাইকেল এবং অন্যটিতে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী বিজয়ী হয়েছে। মঠবাড়িয়া উপজেলার বড়মাছুয়া ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে পরাজিত করে বিজয়ী হয়েছেন নৌকার বিদ্রোহী ও বর্তমান চেয়ারম্যান নাসির আহমেদ হাওলাদার। তার নিকটতম প্রার্থী নৌকা প্রতীকের আয়েশা আক্তার মনি।

ধানিসাফা ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান মোঃ হারুন-অর-রশিদ বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রার্থী ছিলেন নৌকার বিদ্রোহী মোঃ রফিকুল ইসলাম। একই উপজেলার দাউদখালী ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত ও বর্তমান চেয়ারম্যান মোঃ ফজলুল হক রাহাত খান বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রার্থী ছিলেন জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের সেকেন্দার আলী। এছাড়া টিকিকাটা ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম রিপন জমাদ্দার বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রার্থী ছিলেন ইসলামী শাসনতন্ত্র মনোনীত মোঃ মহিউদ্দিন আহম্মেদ লাবু মৃধা। অন্যদিকে ভান্ডারিয়া উপজেলার ইকড়ি ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান হুমায়ুন কবিরকে পরাজিত করে বিজয়ী হয়েছেন জাতীয় পার্টি (জেপি-মঞ্জু) মনোনীত আব্দুল হাই।

৫টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪৫ জন, সংরক্ষিত সদস্য পদে ৬৭ জন এবং সাধারণ সদস্য পদে ২৪২ জন প্রার্থী  প্রতিদ্বন্দ্বিতা করেছেন। ৫টি ইউনিয়নের মধ্যে ৩ টিতে ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহন হয়।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech