বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com
সংবাদ শিরোনাম :
দেশের বাজারে রেকর্ড স্বর্ণের দাম সিনেমা-টিভি খাতে বাংলাদেশ-ভারতের মধ্যে অভিজ্ঞতা বিনিময় করা হবে : তথ্য প্রতিমন্ত্রী প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ এর উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল কাদের উপজেলা নির্বাচন : এমপি-মন্ত্রীদের সন্তান ও আত্মীয়রা প্রার্থী হতে পারবেন না রেমিট্যান্স উন্নয়নের মূল চালিকা শক্তি : সমাজকল্যাণমন্ত্রী মুজিবনগর সরকারের ৪০০ টাকা বেতনের কর্মচারী ছিলেন জিয়াউর রহমান : পররাষ্ট্রমন্ত্রী কৃত্রিম বৃষ্টি ঝরাতে গিয়েই কী এমন বন্যার কবলে দুবাই? পরী মণির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানার আবেদন জিম্মিদশার রুদ্ধশ্বাস ৩১ দিন

কলাপাড়ায় সিপিপি’র নতুন নারী স্বেচ্ছাসেবকদের সরঞ্জাম বিতরণ

কলাপাড়ায় সিপিপি’র নতুন নারী স্বেচ্ছাসেবকদের সরঞ্জাম বিতরণ

পটুয়াখালীর কলাপাড়ায় ঘূর্ণিঝড় প্রস্তুতি কর্মসূচি সিপিপি’র নতুন নারী স্বেচ্ছাসেবকদের মাঝে বিভিন্ন সরঞ্জাম বিতরণ করা হয়েছে। প্রত্যেকের মাঝে একটি করে সিপিপি বেস্ট, রেইনকোর্ট, গামবুট, হার্ডহেডসহ ব্যক্তিগত সামগ্রী বিতরণ করা হয়।

সোমবার সকালে উপজেলা সিপিপি কর্যালয়ে আনুষ্ঠানিকভাবে ওইসব নারীদের হাতে এ সরঞ্জাম তুলে দেয় সহকারি পরিচালক সিপিপি কলাপাড়া মো.আসাদ উজ্জামান খান।

এ সময় ঘূর্ণিঝড় প্রস্ততি কর্মসূচি সিপিপি টিম লিডার এস এম মোশারফ হোসেন মিন্টু, মো. মহসিন পারভেজ, এস এম সাইফল ইসলাম সোহেল, উপজেলা সিপিপি কর্যালয়ের অফিস সহকারী ওয়ালেজ অপরেটার মো. শহিদুল ইসলামসহ বিভিন্ন গণমাধ্যমের সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

 

কলাপাড়া সিপিপি সহকারি পরিচালক মো. আসাদ উজ্জামান খান বলেন, এ উপজেলায় নতুন করে ৭৯০ জন নারী স্বেচ্ছাসেবকদেরকে এ সরঞ্জাম তুলে দেয়া হয়েছে। এছাড়া সিপিপি’র ৫০ বছর পূর্তি উপলক্ষে টিম লিডারদের মাধ্যমে উপজেলার সকল স্বেচ্ছাসেবককর্মীদের মঝে ক্যাপ বিতরণ করা হয়।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech