বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

শীর্ষে বরিশাল, হার কুমিল্লার

শীর্ষে বরিশাল, হার কুমিল্লার

বিপিএলের সিলেট পর্বের প্রথম ম্যাচে সাকিব আল হাসানের অলরাউন্ড পারফরমেন্সে কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে ৩২ রানে হারিয়ে টেবিলের শীর্ষ স্থান দখল করেছে ফরচুন বরিশাল। বরিশালের দেয়া ১৫৬ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে নির্ধারিত ওভারে ১২৩ রান করে কুমিল্লা। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে মুনিমের ব্যাটে শুরুটা ভালোই করে বরিশাল। তবে, ইনিংস লম্বা করতে পারেননি গেইল ও শান্ত। চতুর্থ উইকেটে জুটিতে ম্যাচের হাল ধরেন মুনিম ও দলপতি সাকিব।

মুনিম মাত্র ২৫ বলে ৪৫ রানের এক ঝকঝকে ইনিংস উপহার দেন। আর, ৫০ রান করেন অধিনায়ক সাকিব আল হাসান। শেষে, তৌহিদ হৃদয়ের অপারজিত ৩১ রানে ভর করে নির্ধারিত ওভারে ৫ উইকেট হারিয়ে ১৫৫ রান করে বরিশাল।

কুমিল্লার হয়ে তানভীর ইসলাম নেন দুই উইকেট। এছাড়া, মঈন আলী, করীম জানাত এবং মুস্তাফিজুর রহমান নেন একটি করে উইকেট।

জবাবে ব্যাট করতে নেমে সাকিব আল হাসানের ঘূর্ণিতে কুপোকাত হয় কুমিল্লা। কুমিল্লার দুই ওপেনার লিটন দাস ও ইমরুল কায়েসকে ফেরান সাকিব নিজেই। মাঝে মুমিনুল ৩০ রান করলেও, নাঈম, ব্রাভোর বোলিংয়ে নিয়মিত বিরতিতে উইকেট হারিয়ে নির্ধারিত ওভারে ৯ উইকেট হারিয়ে ১২৩ রানেই থামে কুমিল্লা।

বরিশালের হয়ে নাঈম হাসান নেন তিন উইকেট। এছাড়া সাকিব এবং ব্যাভো দুইটি করে এবং শান্ত নেন একটি উইকেট।

কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে ৩২ রানে হারিয়ে টেবিলের শীর্ষ স্থান দখল করেছে ফরচুন বরিশাল। ৮ ম্যাচে ৫ জয় এবং ২ হারে তাদের পয়েন্ট ১১। ৭ ম্যাচে ৪ জয় এবং দুই হারে ৯ পয়েন্ট নিয়ে এরপরই রয়েছে কুমিল্লা। টেবিলের তিনে মিনিস্টার গ্রুপ ঢাকা এবং চারে রয়েছে খুলনা টাইগার্স।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech