বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

প্রধানমন্ত্রীকে কটুক্তি করে আ’লীগ থেকে বহিষ্কৃত চেয়ারম্যান

প্রধানমন্ত্রীকে কটুক্তি করে আ’লীগ থেকে বহিষ্কৃত চেয়ারম্যান

ডেস্ক রিপোর্ট:

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অবমামনা করে বক্তব্য দেয়ায় সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য ও বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমান বাবুলকে দল থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই জানান, মাহবুবুর রহমান বাবুলকে দল থেকে সাময়িক বহিস্কার করে স্থায়ী বহিষ্কারের জন্য কেন্দ্রীয় কমিটির কাছে চিঠি পাঠানো হয়েছে। একই সঙ্গে প্রধানমন্ত্রীকে নিয়ে তিনি কেন এই ধরনের মন্তব্য করেছেন তা জানতে চেয়ে এবং কেন তাকে স্থায়ী বহিষ্কার করা হবে না এজন্য শোকজ করা হয়েছে।

এর আগে গত শনিবার স্থানীয় পাইকপাড়া দেওয়ান বাড়ির বাৎসরিক ওয়াজ মাহ্ফিলে প্রধানমন্ত্রীকে অবমাননা করে বিতর্কিত বক্তব্য দেন বাবুল। সেখানে তিনি বলেন, বারদীতে আসতে হলে ‘প্রধানমন্ত্রীরও তার হুকুম লাগবে’। পরে তার এই বক্তব্যের ভিডিওচিত্র ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মধ্যেমে ভাইরাল হলে সমালোচনার ঝড় ওঠে।

চেয়ারম্যান বাবুলের এমন বক্তব্যে সোনারগাঁ উপজেলা ও স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মীরা ক্ষোভ প্রকাশ করে তীব্র নিন্দা জানান এবং তাকে দল থেকে বহিষ্কারের দাবি ওঠে। এ ব্যাপারে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক ও উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট শামসুল ইসলাম ভূঁইয়া বলেন, প্রধানমন্ত্রীকে নিয়ে তার এই বক্তব্য কোনভাবেই মেনে নেওয়া যায় না। এই বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

তবে অভিযোগ অস্বীকার করে বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমান বাবুল বলেন, ‘এটি একটি ষড়যন্ত্র। আমার বক্তব্য-বিকৃত করে প্রচার করা হয়েছে।’

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech