বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

শেখ হাসিনা সরকারের আমলে সেবা খুঁজতে হয় না বরং সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে যায় – এমপি শাওন 

শেখ হাসিনা সরকারের আমলে সেবা খুঁজতে হয় না বরং সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে যায় – এমপি শাওন 

এনামুল হক রিংকু লালমোহন ভোলা প্রতিনিধিঃ
জাতির জনকের কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার মানুষের দোরগোড়ায় স্বাস্থ্য সেবা পৌঁছে দিতে বদ্ধপরিকর। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকারের আমলে সেবা খুঁজতে হয় না বরং সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে যায়  । বর্তমান সরকারের আমলে নেওয়া  পদক্ষেপ বাস্তবায়নে সংশ্লিষ্টদের বিরুদ্ধে কোন প্রকার গাফলতির প্রমান পেলে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে।
৩রা মার্চ সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হলরুমে মাসিক সমমন্বয় সভায় উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা মিজানুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে  ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এ-সব কথা  বলেন।
তিনি  আরো বলেন, বর্তমান শেখ হাসিনা সরকারের আমলে স্বাস্থ্য কমপ্লেক্সগুলোতে সাধারণ মানুষের জন্য  সকল ধরনের সুযোগ-সুবিধা ব্যবস্থা করা হয়েছে । স্বাস্থ্য কমপ্লেক্স থেকে সেবা নিতে এসে আপনাদের কারণে যদি কোনো
রোগীরা কষ্ট বা হয়রানির  শিকার হয় এবং সেবা থেকে  সাধারণ মানুষ বঞ্চিত হয় । তাহলে তার দায়দায়িত্ব সরকার নিবেনা আপনাদেরকে নিতে হবে ।
এসময় অনুষ্ঠানে  উপস্থিত ছিলেন ভোলা জেলা সিভিল সার্জন কে,এম শফিকুজ্জামান,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাছুমা খানম পৌর ২ নং ওয়ার্ড কাউন্সিলর হেলাল উদ্দিন হাওলাদার প্রমুখ।  এর পূর্বে নব যোগদানকৃত ডাক্তারগনকে ফুল দিয়ে বরন করে নেন এমপি শাওন ।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech