বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

লালমোহনের বদরপুর ইউপি নির্বাচনে নৌকার প্রার্থীর ভরাডুবি, স্বতন্ত্র প্রার্থী বিজয়ী

লালমোহনের বদরপুর ইউপি নির্বাচনে নৌকার প্রার্থীর ভরাডুবি, স্বতন্ত্র প্রার্থী বিজয়ী

লালমোহন (ভোলা) প্রতিনিধি ॥ 
 ভোলার লালমোহন উপজেলার ১নং বদরপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আসাদ উল্লাহ চেয়ারম্যান নির্বাচিত হয়েছে। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি নৌকা প্রতীকের প্রার্থী ফরিদুল হক পরাজিত হয়েছেন। ইউনিয়টিতে এই দুই প্রার্থী ছাড়াও আরো ৫ জন প্রার্থী চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেছেন।
গতকাল (২১ মার্চ) সোমবার সকাল ৮ টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বদরপুর ইউনিয়নের ১৪টি কেন্দ্রে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। অপরদিকে ৩টি সংরক্ষিত ওয়ার্ডে ১৮ জন এবং ৯টি সাধারণ ওয়ার্ডে ৪৬ জন সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করেছেন।
এর মধ্যে সাধারণ ১নং ওয়ার্ডে লিটন সাজি, ২নং মফিজল মেলকার, ৩নং ওয়ার্ডে মিয়াজ হোসেন মিঠু, ৪নং ওয়ার্ডে ইউসুফ মৃধা, ৫নং ওয়ার্ডে হারুন জমাদার, ৬নং ওয়ার্ডে ওমর ফারুক, ৭নং ওয়ার্ডে লিটন বেপারী, ৮নং ওয়ার্ডে মিজান পালোয়ান এবং ৯নং ওয়ার্ডে অলিউল্লাহ হাওলাদার নির্বাচিত হয়েছেন।
অপরদিকে ৩টি সংরক্ষিত ওয়ার্ডের মধ্যে ১নং ওয়ার্ডে খাদিজা বেগম, ২নং ওয়ার্ডে নাছিমা বেগম এবং ৩নং ওয়ার্ডে লাইজু বেগম নির্বাচিত হয়েছে।
উপজেলা নির্বাচন অফিসার আমীর খসরু গাজী জানান, ইউনিয়নটির ২৯ হাজার ৪৮৪ জন ভোটারের মধ্যে প্রায় ৬৫ শতাংশ ভোট প্রয়োগ হয়েছে। এর মধ্যে  আনারস প্রতীকের প্রার্থী আসাদুল্লাহ প্রায় ৭ হাজার ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকতটত প্রতিদ্বন্দ্বি নৌকা প্রতীকের প্রার্থী ফরিদুল হক পেয়েছেন প্রায় সাড়ে ৪ হাজার ভোট।
উপজেলা নির্বাহী কর্মকর্তা পল্লব কুমার হাজরা জানান, নির্বাচন অবাধ ও নিরপেক্ষ করতে ইউনিয়নটিতে ৩ জন ম্যাজিষ্ট্রেট ও ও পর্যাপ্ত আইন শৃংখ্যলা বাহীনী মাঠে কাজ করেছে। যার কারনে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech