বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

ভোলার লালমোহনে মাদক, ইভটিজিং মুক্ত সমাজ গড়তে হবে- এমপি শাওন 

ভোলার লালমোহনে মাদক, ইভটিজিং মুক্ত সমাজ গড়তে হবে- এমপি শাওন 

লালমোহন ভোলা প্রতিনিধিঃ
ভোলার লালমোহন উপজেলা মাসিক আইন শৃঙ্খলাসভা অনুষ্ঠিত হয়েছে। ৩০ মার্চ রোজ বুধবার সকাল ১১ ঘটিকায়  উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে  এ সভা অনুষ্ঠিত হয়।  সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভোলা – ৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধূরী শাওন । এসময় তিনি  উপজেলার সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখতে বিভিন্ন দিকনির্দেশনা মূলক বক্তব্য তুলে ধরে বলেন লালমোহনে মাদক, ইভটিজিং মুক্ত সমাজ গড়তে হবে। বাজারে যানজট মুক্ত করতে হবে।  বাজারে যানজট মুক্ত করতে চৌরাস্তার মোড় সহ বাজারে কোন জায়গায়  অটো,  অটোরিকশা নসিমন করিমন থাকবে না । এমনকি   বাজারের চৌরাস্তার মোড়ে কোন বাস দাঁড়াবে না। বাস নির্দিষ্ট যাত্রী ছাউনিতে দাঁড়াবে । বদরপুর থেকে যে সমস্ত অটো অটো রিক্সা আসবে  সে সমস্ত রিক্সা ডাকবাংলা পলের পড়ে ওয়াষ্টেন পাড়া থাকবে । দক্ষিণ থেকে যে সমস্ত অটো অটো রিক্সা আসবে  তা পৌরসভার পড়ে থাকবে। পূর্বে মঙ্গলসিকদার সহ বিভিন্ন দিক থেকে যে সমস্ত অটো, অটো রিক্সা আসবে  তা  থানার মোড়ের পড়ে পূর্ব পাসে থাকবে। উত্তর থেকে  যে সমস্ত অটো, অটো রিক্সা আসবে তা হাসপাতালের পড়ে থাকবে।
সভায় উপজেলা নির্বাহী অফিসার পল্লব কুমার হাজরার সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা কৃষি কর্মকর্তা এএফএম শাহাবুদ্দিন, লালমোহন  থানা অফিসার ইনচার্জ মাসুদুর রহমান মুরাদ ,  ভাইস চেয়ারম্যান (মহিলা) মাসুমা বেগমসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বিভিন্ন পত্রিকার সংবাদ কর্মী  ও উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech