বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

লালমোহন সেরাজিয়া ফাজিল মাদ্রাসার আরবি প্রভাষকে হামলায় দোষীদের বিচারের দাবিতে মানববন্ধন কর্মসূচি

লালমোহন সেরাজিয়া ফাজিল মাদ্রাসার আরবি প্রভাষকে হামলায় দোষীদের বিচারের দাবিতে মানববন্ধন কর্মসূচি

লালমোহন (ভোলা) প্রতিনিধি:
ভোলার লালমোহন ভেদুরিয়া  সেরাজিয়া ফাজিল( ডিগ্রি)  মাদ্রাসার আরবির সিনিয়র  প্রভাষক মাওলানা বশির উল্ল্যাকে হত্যার উদ্দেশ্যে হামলা ও দোষীদের বিচারের  দাবীতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।
আজ (৭এপ্রিল) বৃহস্পতিবার বেলা  ১২ টার দিকে
ভোলা -চরফ্যাশন  আঞ্চলিক মহাসড়কের লালমোহন চৌরাস্তায় লালমোহন ভেদুরিয়া  সেরাজিয়া ফাজিল( ডিগ্রি)  মাদ্রাসা, বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেসিন ও দালাল বাজার এলাকার সর্বস্তরের জনগণের ব্যানারে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। প্রায় ঘন্টাব্যাপী এ কর্মসূচিতে দুই শতাধিক মানুষের উপস্থিততে বক্তব্য রাখেন
বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেসিনের সভাপতি ও ইসলামিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা  মোশাররফ হোসেন, বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেসিনের সাধারণ সম্পাদক ও চতলা হাসেমিয়া ফাজিল  মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা  আবু জাফর , ভেদুরিয়া  সেরাজিয়া ফাজিল( ডিগ্রি)  মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা শফিউল্লাহ প্রমূখ।
উল্লেখ
বুধবার সকাল ১১টার দিকে উপজেলার ধলীগৌরনগর ইউনিয়নের দালাল বাজার এলাকায় এ ঘটনা ঘটে।  মাওলানা বশির উল্লাহ স্থানীয় ভেদুরিয়া সেরাজিয়া ফাজিল (ডিগ্রি)  মাদ্রাসার সিনিয়র আরবি প্রভাষক ও ধলীগৌরনগর ইউনিয়নের ১নং ওয়ার্ড কুলচড়া গ্রামের বাসিন্দা মৃত আবদুল বারেক এর ছেলে।জানা যায়, একই এলাকার শাহে আলম মেম্বারের বড় ভাইয়ের সাথে জমি সংক্রান্ত বিরোধ চলছিল। তারই জের ধরে বুধবার সকালে শাহে আলমের নের্তৃত্বে ছবিরুল হক, ফখরুল আলম লিটন, আবদুল হক, বজলু, নান্নুসহ কয়েকজন মিলে মাওলানা বশির উল্লাহকে এলোপাতাড়ি মারধর করে। এতে গুরুতর আহত হন তিনি। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে লালমোহন হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক তার উন্নত চিকিৎসার জন্য ভোলায় প্রেরণ করেন।
এ ঘটনায় লালমোহন থানার অফিসার ইনচার্জ (ওসি) মাকসুদুর রহমান মুরাদ বলেন, এ ঘটনায় লালমোহন থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।  আমরা  তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করবো ।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech