বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বরগুনায় ট্রাক্টরচাপায় পথচারীর মৃত্যু

বরগুনায় ট্রাক্টরচাপায় পথচারীর মৃত্যু

বেপরোয়া গতির একটি অবৈধ ট্রাক্টরের চাপায় বরগুনায় আইউব আলী (৬৫) নামে এক পথচারীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। শুক্রবার রাত ৯টার দিকে বরগুনা পৌর শহরের স্টেডিয়াম এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন বরগুনা সদর থানার ওসি আলী আহম্মেদ। নিহত আইয়ুব আলী পৌর শহরের চরকলোনী এলাকার মৃত গয়জ উদ্দিনের ছেলে। তিনি পেশায় একজন দিনমজুর ছিলেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার রাত ৯টার দিকে বরগুনা-পুরাকাটা সড়কের স্টেডিয়াম সংলগ্ন এলাকায় ফুটপাত দিয়ে হেটে যাচ্ছিলেন আইউব। এ সময় বেপরোয়া গতির একটি ট্রাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে তাকে পেছন থেকে চাপা দিয়ে পালিয়ে যায়। তাৎক্ষণিক স্থানীয়রা পথচারী আইউব আলীকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত আইয়ুব আলীর ছেলে লিটন মিয়া বলেন, আমরা গরিব মানুষ। এখন আমাদের পরিবারের কী হবে। আমরা ঘাতক চালকের বিচার চাই। প্রশাসনের কাছে জোর দাবি এ অবৈধ যানবাহনগুলো বন্ধ করা হোক।

বরগুনা সদর হাসপাতালে চিকিৎসক জায়েদ আলম ইরাম জানান, গাড়িচাপায় তার শরীরের বিভিন্ন স্থান ও মাথায় রক্তক্ষরণ হয়। চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে।

এ বিষয়ে বরগুনা সদর থানার ওসি আলী আহম্মেদ জানান, খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠান হয়েছে। ঘাতক গাড়ি ও চালককে সনাক্ত করে গ্রেফতার করতে ওই এলাকার সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করা হবে। ময়নাতদন্তের জন্য মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলার প্রস্তুতি চলছে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech