বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

গৌরনদীতে তৌহিদী জনতার বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

গৌরনদীতে তৌহিদী জনতার বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি
মহানবী হযরত মুহাম্মদ (সঃ)কে কটুক্তির প্রতিবাদ জানাতে ও কটুক্তিকারী ভারতীয় নাগরিক. বিজেপির মূখপাত্র নুপুর শর্মা এবং বিজেপি নেতা নবীন জিন্দালের ফাঁসির দাবিতে গতকাল মঙ্গলবার বিকেলে বরিশালের গৌরনদীতে ইসলাম প্রিয় তৌহিদী জনতার উদ্যোগে এক বিশাল বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
এ উপলক্ষে মঙ্গলবার বিকেল ৪টায় উপজেলা সদরের গৌরনদী বাসস্ট্যান্ড গোল চত্বরে এক বিশাল সমাবেশ অনুষ্ঠিত হয়। উপজেলার বিভিন্ন স্থান থেকে হাজার হাজার বিক্ষোভকারীরা খন্ডখন্ড মিছিল নিয়ে সমাবেশটিতে যোগদান করে। এ সময় তারা নবীর পক্ষে গগন বিদারী শ্লোগান তুলে আকাশ বাতাশ মুখরিত করে তোলে। একই সময় তারা তাদের প্রিয় নবীকে কটুক্তিকারী ভারতীয় নাগরিক. বিজেপির মূখপাত্র নুপুর শর্মা এবং বিজেপি নেতা নবীন জিন্দালকে ভারতীয় আইনের আওতায় ফাঁসিতে ঝোলানোর জন্য ভারত সরকারের প্রতি আহব্বান জানায়।
মাওলানা আব্দুল বাতেন নোমান এর সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, মাওলানা আব্দুল হাকিম, মাওলানা রিয়াজুল ইসলাম, মাওলানা গোলাম মোর্শেদ, মাওলানা মাসুদুর রহমান, মাওলানা আব্দুর রহিম, সাংবাদিক হাফেজ মোঃ মেহেদী হাসান, সাংবাদিক ইয়াদুল ইসলাম প্রমুখ।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech