বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

সিলেটের বন্যার্তদের পাশে দাঁড়াতে বরিশালে বাসদের ত্রাণ তহবিল সংগ্রহ

সিলেটের বন্যার্তদের পাশে দাঁড়াতে বরিশালে বাসদের ত্রাণ তহবিল সংগ্রহ

ডেস্ক রিপোর্ট:
আজ সকাল ১১টায় অশ্বিনী কুমার হলচত্বর থেকে সিলেটের বানভাসী মানুষের পাশে দাঁড়াতে বাসদ, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট, সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্ট এর সম্মিলিত ত্রাণ তহবিল সংগ্রহ কার্যক্রম শুরু হয়। অশ্বিনী কুমার হলচত্বরে ত্রাণ তহবিল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন ঘোষণা করেন বাসদ বরিশাল জেলার সদস্য সচিব ডাঃ মনীষা চক্রবর্তী। উপস্থিত ছিলেন বাসদ বরিশাল জেলার সদস্য গোলাম রসুল, সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্ট বরিশাল জেলার সদস্য শহিদুল ইসলাম, রুবেল হাওলাদার, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট বরিশাল জেলা সংগঠক বিজন শিকদার, বিজ্ঞান আন্দোলন মঞ্চ বরিশাল জেলার সংগঠক হাফিজুর রহমান রাকিব প্রমুখ।

পরবর্তীতে প্রায় ৫০ সদস্যবিশিষ্ট একটি স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে নগরীর সদর রোড, গীর্জা মহল্লা, চকবাজার, কাটপট্টি, বাজার রোড, পোর্ট রোড, হাটখোলাসহ নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে সিলেটের বন্যার্তদের জন্য ত্রাণ তহবিল সংগ্রহ করা হয়। এই তহবিল থেকে সিলেটে বাসদ পরিচালিত আশ্রয়কেন্দ্রে প্রস্তুতকৃত খাবার সরবরাহে কমিউনিটি কিচেনে খাদ্যসহায়তা দেয়ার জন্য ও শুকনা খাবার সরবরাহে সহযোগিতা করা হবে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech