বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বিএম কলেজের শিক্ষকের উপর হামলার ঘটনায় অভিযুক্ত গ্রেফতার

বিএম কলেজের শিক্ষকের উপর হামলার ঘটনায় অভিযুক্ত গ্রেফতার

বরিশাল প্রতিনিধি:
বরিশাল সরকারি ব্রজমোহন (বিএম) কলেজের বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক তরিকুল ইসলামের ওপর হামলায় অভিযুক্ত মামুন মল্লিককে গ্রেফতার করা হয়েছে। গতকাল সোমবার বিকালে তাকে গ্রেফতার করা হয়। ঐ শিক্ষকের দায়ের করা মামলায় গ্রেফতার দেখিয়ে তাকে আদালতে সোপর্দ করা হবে। গ্রেফতার মামুন নগরীর শীতলাখোলা এলাকার চন্দ্রদ্বীপ টাওয়ারের বাসিন্দা। বরিশাল কোতোয়ালী মডেল থানার পরিদর্শক (তদন্ত) লোকমান হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, বিএম কলেজের শিক্ষককে মারধরের ঘটনায় মামুনকে আসামী করে মামলা দায়ের করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে তার বাসভবনে অভিযান চালানো হয়। অভিযানের বিষয়টি টের পেয়ে ভবনের দ্বিতীয় তলার একটি কক্ষে আত্মগোপন করে মামুন। পরে সিটি ক্যামেরায় তার অবস্থান নিশ্চিত হয়ে গ্রেফতার করি। আজ মঙ্গলবার ঐ মামলায় গ্রেফতার দেখিয়ে তাকে আদালতে সোপর্দ করা হবে।
উল্লেখ্য, গ্রেফতার মামুন ঐ ভবনের নিচতলায় সিড়িতে ওঠার পথ দখল করে কমিউনিটি সেন্টার বানায়। বিষয়টি সিটি করপোরেশনকে জানালে তারা দেয়াল ভেঙে দেয়। এছাড়া মামুন ঐ ভবনের নিচতলায় সন্ত্রাসীদের নিয়ে আড্ডা দিতো। এসব বিষয় নিয়ে শনিবার বিকালে বাগবিতন্ডার এক পর্যায়ে মামুন ও তার সহযোগীরা সরকারি বিএম কলেজের বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক তরিকুল ইসলামকে মারধর করেন।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech