বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com
সংবাদ শিরোনাম :
৪১.৩ ডিগ্রি তাপমাত্রা চুয়াডাঙ্গায় রোনালদোকে ৯.৭ মিলিয়ন ইউরো ক্ষতিপূরণ দিচ্ছে জুভেন্টাস জাতীয় গ্রিডে গ্যাস দিতে ৪৮টি কূপ খনন করতে চায় পেট্রোবাংলা ‘যারা নুন-ভাতের কথাও ভাবতে পারত না, তারা এখন মাছ-মাংসের চিন্তা করে’ আমিরাতে বৃষ্টিতে গাড়িতে আটকা পড়ে মারা গেলেন দুই জন কৃষির উন্নয়নে সমবায় পদ্ধতি চালু করা উচিত : প্রধানমন্ত্রী স্বর্ণের দামে নতুন রেকর্ড, ভরিপ্রতি বাড়ল ২০৬৫ টাকা দেশের বাজারে রেকর্ড স্বর্ণের দাম সিনেমা-টিভি খাতে বাংলাদেশ-ভারতের মধ্যে অভিজ্ঞতা বিনিময় করা হবে : তথ্য প্রতিমন্ত্রী প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ এর উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী

কুয়াকাটা প্রেস ক্লাবের নির্বাচন  সভাপতি বিপ্লব, সম্পাদক মিরন নির্বাচিত

কুয়াকাটা প্রেস ক্লাবের নির্বাচন  সভাপতি বিপ্লব, সম্পাদক মিরন নির্বাচিত

এস,এম,আলমাস(কুয়াকাটাপ্রতিনিধি )
পটুয়াখালীর কুয়াকাটা প্রেস ক্লাবের দ্বিবার্ষিক সম্মেলন শেষে কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে  নাসির উদ্দিন বিপ্লবকে সভাপিত ও জহিরুল ইসলাম মিরনকে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
গতকাল বিকেলে  প্রধান নির্বাচন কমিশনার এম এ মান্নান চৌধুরী সভাপতি, সম্পাদকের নাম ঘোষণা করেন। এর আগে কুয়াকাটা প্রেস ক্লাব মিলনায়তনে সকাল থেকে শুরু হওয়া দ্বি-বার্ষিক সাধারণ সভা শেষে নির্বাচন হয়। সাধারণ সম্পাদক ছাড়া বাকি পদে আলোচনার মাধ্যমে নির্বাচিত করা হয়।
প্রধান নির্বাচন কমিশনার এম এ মান্নান জানান, সাধারণ সম্পাদক পদে নির্বাচন হলেও ১৭ জন ভোটারের ২ জন অনুপস্থিত ছিলেন। এর মধ্যে জহিরুল ইসলাম মিরন ৮ ভোট পেয়ে নির্বাচিত হন। তার প্রতিদ্বন্দ্বী হোসাইন আমির পেয়েছেন ৭ ভোট।
তিনি জানান, সুষ্ঠু, সুন্দর এবং গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।
আলোচনার মাধ্যমে সিনিয়র সহ-সভাপতি পদে আনোয়ার হোসেন আনু, সহ-সভাপতি পদে ইছাহাক শেখ ও যুগ্ম সম্পাদক পদে জাহিদুল ইসলাম বেল্লাল মনোনীত হয়।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech