বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে আমন্ত্রণ পেয়েও যাবে না বিএনপি

পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে আমন্ত্রণ পেয়েও যাবে না বিএনপি

ডেস্ক রিপোর্ট:

পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে আমন্ত্রণ পেয়েও না যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে বিএনপি। বিষয়টি নিশ্চিত করে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ‘আমাদের কথা স্পষ্ট- যারা মানুষ হত্যা করে, দেশের জনপ্রিয় নেত্রী সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে পদ্মা সেতুতে নিয়ে পানিতে ফেলে দেওয়ার কথা বলে, যারা দেশের জন্য সম্মান বয়ে নিয়ে আসা নোবেল বিজয়ী ড. ইউনূসকে পানিতে চুবিয়ে মারতে চায়, তাদের আমন্ত্রণে বিএনপির কোনো নেতাকর্মী কখনো যেতে পারে না।’ আজ বুধবার গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ কথা জানান।

এক প্রশ্নের জবাবে মির্জা ফখরুল বলেন, বিএনপিতে নেতৃত্বের শূন্যতা নেই। খালেদা জিয়াই আমাদের নেতা, তার অনুপস্থিতিতে তারেক রহমান আমাদের নেতা। কাজেই বিএনপির প্রধানমন্ত্রী হবে কে, এর চেয়ে আগে প্রশ্ন হচ্ছে শেখ হাসিনা ও আওয়ামী লীগ সরকারকে সরে যেতে হবে। তাদের অধীনে কোনো নির্বাচন হবে না। নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন হবে। তখন বিএনপি ক্ষমতায় গেলে প্রধানমন্ত্রী হয় খালেদা জিয়া নতুবা তারেক রহমান হবেন। আসল কথা হচ্ছে নেতৃত্ব শূন্যতা হচ্ছে আওয়ামী লীগে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech