বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

ভাইরাল সেই টিকটকারকে নিয়ে সোমবার সংবাদ স্মমেলন করবে পুলিশ

ভাইরাল সেই টিকটকারকে নিয়ে সোমবার সংবাদ স্মমেলন করবে পুলিশ

ডেস্ক রিপোর্ট:

পদ্মা সেতুর নাট খোলায় গ্রেপ্তার টিকটকার বায়েজিদের বিষয়ে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) আগামীকাল সোমবার সংবাদ সম্মেলন করবে। সিআইডির অতিরিক্ত পুলিশ সুপার জিসান আজ রাতে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন। বিজ্ঞপ্তিতে বলা হয়, পদ্মা সেতুর যন্ত্রপাতি নিয়ে অপকর্মে জড়িত থাকায় গ্রেপ্তার টিকটকারের বিষয়ে আগামীকাল দুপুর ১২টায় সংবাদ সম্মেলন করা হবে। সিআইডির সাইবার পুলিশ সেন্টার এই সংবাদ সম্মেলন করবে।

এর আগে টিকটকার বায়েজিদের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। পরে আলোচনা-সমালোচনার ঝড় ওঠে। এরপর বায়েজিতকে আজ রোববার বিকেলে রাজধানী থেকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেওয়া হয়।

এর কিছুক্ষণ পর টিকটকার বায়েজিদকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানা যায়। পরে সংবাদ সম্মেলনের কথা জানিয়ে বিজ্ঞপ্তি দেয় সিআইডি।

টিকটকটিতে দেখা গেছে, বায়েজিদ নামের ওই ব্যক্তি পদ্মা সেতুর রেলিং থেকে হাত দিয়ে লোহার নাট খুলছেন এবং নাট খুলতে খুলতে তিনি বলছেন, ‘এই হলো পদ্মা সেতু আমাদের। আমাদের হাজার হাজার কোটি টাকার পদ্মা সেতু। নাট খুইল্লা…

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech