বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com
সংবাদ শিরোনাম :
৪১.৩ ডিগ্রি তাপমাত্রা চুয়াডাঙ্গায় রোনালদোকে ৯.৭ মিলিয়ন ইউরো ক্ষতিপূরণ দিচ্ছে জুভেন্টাস জাতীয় গ্রিডে গ্যাস দিতে ৪৮টি কূপ খনন করতে চায় পেট্রোবাংলা ‘যারা নুন-ভাতের কথাও ভাবতে পারত না, তারা এখন মাছ-মাংসের চিন্তা করে’ আমিরাতে বৃষ্টিতে গাড়িতে আটকা পড়ে মারা গেলেন দুই জন কৃষির উন্নয়নে সমবায় পদ্ধতি চালু করা উচিত : প্রধানমন্ত্রী স্বর্ণের দামে নতুন রেকর্ড, ভরিপ্রতি বাড়ল ২০৬৫ টাকা দেশের বাজারে রেকর্ড স্বর্ণের দাম সিনেমা-টিভি খাতে বাংলাদেশ-ভারতের মধ্যে অভিজ্ঞতা বিনিময় করা হবে : তথ্য প্রতিমন্ত্রী প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ এর উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী

দক্ষিনাঞ্চলের মাদক সম্রাট খ্যাত গৌরনদীর বহুল আলোচিত মাদক ব্যবসায়ী হীরা মাঝি গ্রেফতার

দক্ষিনাঞ্চলের মাদক সম্রাট খ্যাত গৌরনদীর বহুল আলোচিত মাদক ব্যবসায়ী হীরা মাঝি গ্রেফতার

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি:
বরিশালের গৌরনদীর বহুল আলোচিত মাদক ব্যবসায়ী, দেশের দক্ষিনাঞ্চলের মাদক সম্রাট খ্যাত কুখ্যাত মাদকের কারবারি, এ অঞ্চলের সেরা মাদকের আমদানি কারক ও ডিলার, গৌরনদীসহ দেশের বিভিন্ন স্থানের অসংখ্য মাদক মামলার পলাতক আসামী হীরা মাঝি (৪৫)কে পুলিশ শুক্রবার রাতে গ্রেফতার করেছে। তার গ্রেফতারের খবরে এলাকায় স্বস্তি ফিরে এসেছে। এ ঘটনায় এলাকাবাসী স্বতস্ফুর্তভাবে থানা পুলিশকে সাধুবাদ জানাচ্ছে।
গৌরনদী মডেল থানা সূত্রে জানাগেছে, থানার ওসি মোঃ আফজাল হোসেনের নেতৃত্বে এসআই রেদওয়ান হোসেন সঙ্গীয় ফোর্সসহ শুক্রবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে গৌরনদী-গোপালগঞ্জ ভায়া আগৈলঝাড়া-পয়সার হাট সড়কের উপজেলার মোল্লাবাড়ি বাসষ্ট্যান্ড সংলগ্ন এলাকায় চেকপোষ্ট পরিচালনা করছিলেন। এ সময় আগৈলঝাড়ার দিক থেকে এসে একটি ভাড়ার মোটরসাইকেল যোগে সে ওই চেকপোষ্ট অতিক্রম করছিল। পুলিশ তখন চিনতে পারায় তাকে গ্রেফতার করতে সক্ষম হয়। তার বাড়ি উপজেলার ২নং বার্থী ইউনিয়নের কটকস্থল গ্রামে। সে ওই গ্রামের ইঙ্গুল মাঝির ছেলে।
গৌরনদী মডেল থানার ওসি মোঃ আফজাল হোসেন বলেন, গ্রেফতার হওয়া হীরামাঝি দেশের দক্ষিনাঞ্চলের মাদক সম্রাট খ্যাত কুখ্যাত মাদকের কারবারি, সে এ অঞ্চলে মাদকের সবচাইতে বড় ডিলার। তার মাধ্যমে দেশের দক্ষিনাঞ্চলের বিভিন্ন জেলা ও থানা এলাকায় ফেনসিডিল ইয়াবাসহ বিভিন্ন মাদকের বিস্তার লাভ করে। গৌরনদী উপজেলার বহুল আলোচিত এ মাদক ব্যবসায়ীর দক্ষিনাঞ্চলের মাদক সম্রাট হিসেবে বেশ কুখ্যাতি রয়েছে। তার নামে গৌরনদী থানায় ১০টি মাদক মামলাসহ রাজধানী ঢাকা ও দেশের বিভিন্ন থানায় তার বিরুদ্ধে অসংখ্য মাদক মামলা বিচারাধীন রয়েছে। সে অনেকগুলো মামলার পলাতক আসামী। গৌরনদী মডেল থানাসহ দেশের বভিন্ন থানায় তার নামে একাধিক গ্রেফতারি পরোয়ানা রয়েছে। গ্রেফতারি পরোয়ানা বলেই পুলিশ তাকে গ্রেফতার করেছে। ধারনা করা হচ্ছে মাদকের কোন বড় চালান পাচার করে ওই রাতে সে ওই সড়ক ধরে ফিরছিল। তার গ্রেফতারের খবরে এলাকায় স্বস্তি ফিরে এসেছে। থানা হাজতে রেখে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদ শেষে তাকে আদালতে সোপর্দ করা হবে।
ওসি আরো জানান, মাদক সম্রাট হীরা মাঝি গ্রেফতারের খবর ছড়িয়ে পড়লে এলাকাবাসী সামাজিক যোগাযোগ মাধ্যমে, মোবাইল ফোনে ও স্ব শরীরে থানায় এসে গৌরনদী মডেল থানা পুলিশকে সাধুবাদ জানাচ্ছে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech