বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বরিশাল বিসিসি সাবেক কাউন্সিলর বাবুল মোল্লা মৃত্যুর তিনদিন পর হত্যা মামলা নিলো পুলিশ

বরিশাল বিসিসি সাবেক কাউন্সিলর বাবুল মোল্লা মৃত্যুর তিনদিন পর হত্যা মামলা নিলো পুলিশ

শামীম আহমেদ, ॥

বরিশাল মহানগর বিএনপি আহবায়ক কমিটির সদস্য ও বিসিসি ২৭ নং সাবেক ওয়ার্ড কাউন্সিলর গিয়াস উদ্দিন বাবুল মোল্লার হত্যাকারীদের দ্রুত গ্রেফতার সহ ন্যায় সুষ্ট তদন্তের মাধ্যমে আসামীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করা এবং এ মামলার সুষ্ট তদন্ত করা নাহলে বরিশাল মহানগর বিএনপি নগরবাশিদের সাথে নিয়ে বাবুল মোল্লার হত্যার বিচারের দাবীতে নগরীতে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে বলে উল্লেখ করে আহবায়ক কমিটির আহবায়ক ও সদস্য সচিব সহ বিভিন্ন নেতৃবৃন্দ অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ শহিদুল ইসলামের নিকট স্বারকলিপি প্রদান করেন।

আজ রোববার (৩) জুলাই বেলা ১১টায় জেলা প্রশাসক দপ্তরে বাবুল মোল্লার হত্যাকারীদের বিচারের দাবীতে এ স্বারকলিপি প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন বরিশাল মহানগর বিএনপি আহবায়ক মোঃ মনিরুজ্জামান খান ফারুক, সদস্য সচিব এ্যাড, মীর জাহিদুল কবির জাহিদ, যুগ্ম আহবায়ক আলতাফ মাহমুদ সিকদার, যুগ্ম আহবায়ক ও সাবেক কাউন্সিলর হাবিবুর রহমান টিপু, যুগ্ম আহবায়ক মাকসুদুর রহমান মাকসুদ, মহানগর সদস্য ও আইন বিষয়ক সম্পাদক এ্যাড,আবুল কালাম আজাদ, সদস্য এ্যাড,হুমাউন কবির মাসুদ সহ আহবায়ক কমিটির বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অপরদিকে বরিশাল সিটি কর্পোরেশনের ২৭ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য গিয়াসউদ্দিন বাবুল মোল্লাকে হত্যার অভিযোগ এনে তিনদিন পর থানায় মামলা হয়েছে। ঘটনার তিন দিন পরে শনিবার (২ জুলাই) অভিযোগ এজাহার হিসেবে গ্রহন করা হয়েছে।

মামলায় নগরীর জর্ডন রোড এলাকার গেইন ডায়াগনস্টিক এন্ড ফিজিওথেরাপি সেন্টারের মালিক এস এম রফিকুল ইসলাম এবং তার ভাই এসএম মুশফিকুর ইসলামের নাম উল্লেখ এবং আরো চারজনকে অজ্ঞাত আসামি করা হয়েছে। ২ জুলাই দায়ের হওয়া মামলা নম্বর ১১।

মামলার বাদী হয়েছেন নিহতের ভাই কামাল মোল্লা। মামলাটি তদন্তের জন্য দায়িত্ব দেয়া হয়েছে থানার উপ-পরিদর্শক মেহেদী হাসানকে। বরিশাল কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিমুল করিম এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, মামলায় বাদী অভিযোগ এনেছেন, রোগী ধরার দালাল ও ডায়াগনস্টিক সেন্টারের লোকজন মিলে মারধর করে সাবেক কাউন্সিলর গিয়াস উদ্দিন বাবুল মোল্লাকে নির্মমভাবে মারধর করায় এতে গিয়াসউদ্দিন বাবুল মোল্লার মৃত্যু হয়। অভিযোগ এজাহার হিসেবে গ্রহণের পর এসআই মেহেদী হাসানকে তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছে। তদন্তে সবকছিু বেড়িয়ে আসবে বলেন ওসি।

প্রসঙ্গত, বুধবার (২৯ জুন) দুপুরে বরিশাল নগরীর জর্ডন রোডের গেইন ডায়াগনস্টিক এন্ড ফিজিওথেরাপি সেন্টারের রোগী ধরা দালালদের সঙ্গে বাগবিতন্ডার জের ধরে সাবেক কাউন্সিলর ও বিএনপি নেতা গিয়াসউদ্দিন বাবুল মোল্লাকে মারধর করা হয়। পরে ব্যাটারিচালিত অটোরিকশা দিয়ে চাপা দেয় দালালরা। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech