বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

আমতলীতে ডাকাতি,গৃহকর্তীকে মারধর, স্বর্নালংকার ও নগদ টাকা লুট

আমতলীতে ডাকাতি,গৃহকর্তীকে মারধর, স্বর্নালংকার ও নগদ টাকা লুট

আমতলী (বরগুনা) প্রতিনিধি।
আমতলী উপজেলার দক্ষিণ পুর্ব আমতলী গ্রামের সজিব প্যাদার বাড়ীতে ডাকাতির অভিযোগ পাওয়া গেছে। ডাকাতদল গৃহকর্তী দুলিয়া বেগমকে মারধর করে ঘরে থাকা ৫ ভরি স্বর্নালংকার ও নগদ ৪০ হাজার টাকা নিয়ে গেছে বলে দাবী করেন গৃহকর্তা সজিব প্যাদা। ঘটনা ঘটেছে সোমরাত রাত সাড়ে নয়টার দিকে।
জানাগেছে, সোমবার সন্ধ্যা রাতে মুখোশ পরিহিত ৩ জনের একটি ডাকাত দল সুকৌশলে উপজেলার দক্ষিণ পূর্ব আমতলী গ্রামের সজির প্যাদার ঘরে প্রবেশ করে লুকিয়ে থাকে। রাত সাড়ে নয়টার দিকে তারা ওই ঘরে থাকা একমাত্র গৃহকর্তী দুলিয়া বেগমকে মারধর করে। পরে তারা ঘরে থাকা ৫ ভরি স্বর্নালংকার ও নগদ ৪০ হাজার টাকা নিয়ে গেছে বলে গৃহকর্তা মোঃ সজিব প্যাদা দাবী করেছেন। স্বজনরা দুলিয়া বেগমকে উদ্ধার করে ওই রাতেই আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। খবর পেয়ে ওই রাতের পুলিশ ঘটনাস্থলে পরিদর্শন করেছে।
গৃহকর্তী দুলিয়া বেগম বলেন, মুখোশ পরিহিত ৩ জনের ডাকাতদল সন্ধ্যা রাতে ঘরে প্রবেশ করে লুকিয়ে থাকে। রাত সাড়ে নয়টার দিকে তারা আমাকে মারধর করে ঘরে থাকা ৫ ভরি স্বর্নালংকার ও নগদ ৪০ হাজার টাকা নিয়ে গেছে।
আমতলী থানার ওসি একেএম মিজানুর রহমান বলেন, খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech