বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

তালতলীতে অটোগাড়ীর চাপায় আইসোটেক তাপবিদ্যুৎ কেন্দ্রের শ্রমিক নিহত

তালতলীতে অটোগাড়ীর চাপায় আইসোটেক তাপবিদ্যুৎ কেন্দ্রের শ্রমিক নিহত

আমতলী (বরগুনা) প্রতিনিধি।
তালতলী আইসোটেক তাপবিদ্যুৎ কেন্দ্রের শ্রমিক মোঃ সোহাগ আহম্মেদ শেখ অটোগাড়ীর চাপায় নিহত হয়েছে। ঘটনা ঘটেছে সোমবার সন্ধ্যায়। নিহত সোহাগ শেখের বাড়ী খুলনার তেরখাদা উপজেলার উত্তর মোকামপুর গ্রামে। তার বাবার নাম মোঃ জাহাঙ্গির শেখ।
জানাগেছে, খুলনা জেলার তেরখাদা উপজেলার উত্তর মোকামপুর গ্রামের জাহাঙ্গির শেখের ছেলে সোহাগ আহম্মেদ শেখ তালতলী আইসোটেক তাপবিদ্যুৎ কেন্দ্রে শ্রমিকের কাজ করতো। সোমবার দুপুরে তালতলীর জলায়ভাঙ্গা গ্রামের একটি সড়কের পাশ দিয়ে হাটতেছিল। ওই সময় পিছন দিক থেকে দ্রুতগামী একটি অটোগাড়ী তাকে ধাক্কা লাগে। ধাক্কা লেগে তিনি ছিটকে সড়কের পাশে থাকা একটি খেজুর গাছের সাথে আঘাত লাগে। এতে তিনি গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। ওই হাসপাতালের আনার পরপরই ওইদিন সন্ধ্যায় তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ তার মরদেহ আমতলী থানায় নিয়ে আসে। ওইদিন রাতে ময়না তদন্ত ছাড়াই তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। পুলিশ অটোগাড়ী জব্দ করেছে।
প্রত্যক্ষদর্শী মোঃ মিজান হাওলাদার বলেন, দ্রুতগামী একটি অটোগাড়ীর ধাক্কায় সোহাগ ছিটকে একটি খেজুর গাছের সাথে আঘাত লাগে। এতে তিনি গুরুতর আহত হয়।
আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ মোঃ জান্নাতুল ফেরদৌস বলেন, হাসপাতালে আনার পরপরই সোহাগ মারা গেছে।
আমতলী থানার ওসি একেএম মিজানুর রহমান বলেন, পরিবারের দাবীর প্রেক্ষিতে তার মরদেহ পরিবারের কাছে সোমবার রাতেই হস্তান্তর করা হয়েছে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech