বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বরিশাল নগরীর ২৭ নং ওয়ার্ড বিএনপি কর্মী সভা অনুষ্ঠিত।

বরিশাল নগরীর ২৭ নং ওয়ার্ড বিএনপি কর্মী সভা অনুষ্ঠিত।

শামীম আহমেদ

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশক্রমে বরিশাল মহানগর ওয়ার্ড বিএনপিকে নতুন ভাবে ফারুক-জাহিদের নেতৃত্বে ঢেলে সাজাবার লক্ষে সাংগঠনিক (টিম-৩) আয়োজনে নগরীর ২৭ নং ওয়ার্ড বিএনপির কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার (২৭) জুলাই বিকালে নগরীর ২৭ নং ওয়ার্ডস্থ কুদঘাটা বাজার সংলগ্ম স্থানে ঝাক ঝোমক পূর্ণ ওয়ার্ড বিএনপি সহ অঙ্গ সহযোগী সংগঠন সদস্য নেতৃবৃন্দদের উপস্থিতিতে এক প্রানবন্ত কর্মী সভা অনুষ্ঠিত হয়।

বরিশাল মহানগর বিএনপি আহবায়ক কমিটির যুগ্ম সদস্য ও সাবেক বিসিসি কাউডিন্সলর হাবিবুর রহমান টিপুর সভাপতিত্বে ও মহানগর বিএনপি আহবায়ক কমিটির সদস্য আল আমিনের সঞ্চলনায় কর্মী সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মহানগর বিএনপি আহবায়ক মোঃ মরিুজ্জামান খান ফারুক।

কর্মী সমাবেশে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন মহানগর বিএনপি সদস্য সচিব একাধিকবার নির্বাচিত বিসিসি কাউন্সিলর মীর জাহিদুল কবির জাহিদ।

এসময় আরো বক্তব্য রাখেন মহানগর বিএনপি সদস্য ও ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদক সাবেক ছাত্রনেতা জাহিদুর রহমান জাহিদ, মহানগর বিএনপি সদস্য সাইফুল আনাম বিুপু, মহানগর বিএনপি সদস্য এ্যাড, হুমাউন কবীর বাপ্পি,মোঃ জসিম উদ্দিন,জহিরুল ইসলাম লিটু, মহানগর স্বেচ্ছাসেবক দল সাধারন সম্পাদক সাবেক ছাত্র নেতা মশিউর রহমান মঞ্জু।

এখানে ২৭ নং ওয়ার্ড বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের পক্ষ থেকে বক্তব্য রাখেন,ওয়ার্ড বিএনপি নেতা নাসির উদ্দিন.বাচ্চু তালুকদার, স্বপন চৌধুরী, সাইফুল ইসলাম, আজিজ গাজী, মামুন তালুকদার, লিটন বাবু জমাদ্দার,ইকবাল তালুকদার,শহিদুল ইসলাম শাহিন,আবুল হোসেন,শহিদুল ইসলাম শহিদপাভেল, তারেক তালুকদার,মোসাঃ রবি বেগম,তসলিম গাজী ও সবুজ তালুকদার প্রমুখ।

এসময় প্রধান অতিথি ও প্রধান বক্তা বলেন, বরিশাল মহানগরীতে বিগত দিনের ব্যাক্তিগত শ্লোগান উঠিয়ে দেওয়া হয়েছে এখানে শুধু দেশনেত্রী বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও দেশ নায়েক বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ছাড়া অন্য কোন ব্যাক্তিবিশেষ শ্লোগান কারো মন জয় করার কিছুই নাই।

তারা বলেন দলের ভিতর কোন বিদ্বেশ ও হিংসা- প্রতিহিংসা বাদ দিয়ে ভারপ্রাপ্ত চেয়ারম্যান এই বরিশাল মহানগর বিএনপিকে নতুন আঙ্গিকে ঢেলে সাজাবার জন্য আমাদের কাজ করতে পাঠিয়েছে।

আমরাও এখন থেকে সকলকে নিয়ে বরিশাল মহানগর বিএনপিকে একটি শাক্তিশালি দল চেয়ারম্যানকে উপহার দিতে চাই তার জন্য আপনারা আমাদের সাথে আছেন আমরাও আপনাদের সকলকে নিয়ে যেকোন স্বৈরাচারি অপশক্তির বিরুদ্ধে মোকাবেলা করে সামনের দিকে এগিয়ে যেতে চাই।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech