বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বরিশাল মহানগর ওয়ার্ড কমিটিগুলো আগামী আন্দোলন-সংগ্রামকারী একটি সুন্দর কমিটি উপহার দিতে চাই – মনিরুজ্জামান খান ফারুক

বরিশাল মহানগর ওয়ার্ড কমিটিগুলো আগামী আন্দোলন-সংগ্রামকারী একটি সুন্দর কমিটি উপহার দিতে চাই – মনিরুজ্জামান খান ফারুক

শামীম আহমেদ ॥

বরিশাল মহানগর বিএনপি আহবায়ক মোঃ মনিরুজ্জামান খাঁন ফারুক বলেছেন, আমরা বিগত দিনে দলের ভিতর থাকা সকল অনিয়ম বাতিল করে দলে অনেক পরিবর্তন এনেছি।

আমরা এখানে কেহ স্থায়ীভাবে থাকতে আসি নাই দল আবার নতুন নেতৃত্ব পেলে আমরাও নতুন নেতৃত্বকারীর হাতে ক্ষমতা তুলে দিয়ে যাব।
তার আগে এই বরিশাল মহানগর ওয়ার্ড কমিটিগুলো আগামী আন্দোলন-সংগ্রামকারী একটি সুন্দর কমিটি উপহার দিতে চাই।

তিনি বলেন বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সাড়ে ৮ হাজার দুরে বসে দলের হেভিওয়েট নেতাদের সরিয়ে আমাদের মত নগন্য দলীয় কর্মীদের হাতে মহানগর বিএনপিকে ঢেলে সাজানোর সুযোগ দিয়েছে। তাই আমরা সকলকে সাথে নিয়ে কাজ করব এখানে কোন মতভেদাভেদ রাখতে চাইনা।

এর পূর্বে মহানগর বিএনপি ডায়নামিক সদস্য সচিব ও বিসিসি কাউন্সিলর এ্যাড, মীর জাহিদুল কবির জাদি বলেছেন, আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান দলের দায়ীত্ব দেওয়ার পর আমরা দলের অনেককে ডেকেছি, কল করেছি তারপরেও তারা আমাদের অনেক সমলোচনা করে দলে আসেন নাই।

তাই আমি বলছি আমাদের প্রথম দিক থেকে দলে ছিলেন তাদের অগ্রাধিকার আগে দেওয়া হবে।আর যারা আসেন নাই তারাও আমাদের লোক।

তিনি বলেন আমাদের মধ্যে অনেক নেতাই আছেন কর্মী মাঠে নামিয়ে দিয়ে নেতা হয়ে ঘড়ে বসে ঘুমান আমরা তাদের হাতে দলের নেতৃত্ব দেব না।

আমাদের ও দলের মধ্যে স্বচ্ছতা আছে আমরা সেই লক্ষে আপনাদের ঐক্যতা ধরে রেখে কাজ করব। দলের হয়ে কাজ করেন পদের পিছনে যেতে হবে না পদই আপনার কাছে ছুটে যাবে।

আজ রোববার সন্ধা নগরীর স্বরোডস্থ মোহনা ক্লাবে বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশক্রমে মহানগর বিএনপি’র সাংগঠনিক টিম (৬) এর আয়োজনে ৫নং ওয়ার্ড বিএনপি কর্মী সভায় প্রধান অতিথি এবং প্রধান বক্তা হিসেবে উপরোক্ত কথা বলেন।

মহানগর বিএনপি যুগ্ম আহবায়ক এ্যাড, শাহ আমিনুল ইসলাম আমিনের সভাপতিত্বে ও মহানগর সদস্য এ্যাড, আজাদ হোসাইনের সঞ্চলনায় কর্মী সভায় আরো বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আব্দুল হালিম মৃধা,আমন্ত্রিত অতিথি বিসিসি সংরক্ষিত কাউন্সিলর জাহানারা বেগম, সাবেক কাউন্সিলর মোঃ মাইনুল হক চিসতি।

এসময় মঞ্চে আরো উপস্থিত ছিলেন মহানগর বিএনপি সদস্য জাহিদুর রহমান রিপন, মহানগর স্বেচ্ছাসেবকদল সভাপতি মাহবুবুর রহমান পিন্টু ও সাধারন সম্পাদক মশিউর রহমান মঞ্জু।

এর আগে মহানগর বিএনপি নেতৃবৃন্দ সাংগঠনিক টিম লিডারের উপস্থিতিতে ৫নং ওয়ার্ড বিএনপি ও দলীয় অঙ্গ সংগঠনের বিভিন্ন দলীয় নেতা কর্মীদের বিভিন্ন কথা শোনেন।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech