বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

কেমন হতে পারে প্রথম ওয়ানডের একাদশ

কেমন হতে পারে প্রথম ওয়ানডের একাদশ

স্পোর্টস ডেস্ক : 
এই কদিন আগে ওয়ানডে ফরম্যাটে ওয়েস্ট ইন্ডিজকে একরকম উড়িয়ে দিয়েছে বাংলাদেশ। শুধু তাই নয়, এই ফরম্যাটে ধারাবাহিক সাফল্য পাচ্ছে। এবার জিম্বাবুয়ের বিপক্ষে একই মিশনে নামছে লাল-সবুজের দল।

আজ শুক্রবার হারারেতে লড়াইয়ে নামবে বাংলাদেশ ও জিম্বাবুয়ে। এই ম্যাচের একাদশ কেমন হবে তা নিয়ে চলছে আলোচনা।

বাংলাদেশ দলের হয়ে ওয়েস্ট ইন্ডিজ সফরে না খেলা মুশফিকুর রহিম এই ম্যাচের একাদশে ফিরছেন এটা নিশ্চিত। তবে অলরাউন্ডারের অভাবে লম্বা ব্যাটিং লাইন হওয়ার সম্ভাবনা রয়েছে।

আর জিম্বাবুয়ে দলে  পাঁচটি পরিবর্তন আসতে পারে। তাকুদজওয়ানাশে কাইতানো টপ অর্ডারে ব্যাট করতে পারেন, লুক জংওয়ে, ইভান্স ও নিয়াউচি এই তিন সিমারকে একাদশে নেওয়া হতে পারে।

সম্ভাব্য বাংলাদেশ একাদশ : তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মাহমুদউল্লাহ, মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, তাইজুল ইসলাম, মুস্তাফিজুর রহমান  ও শরিফুল ইসলাম।

সম্ভাব্য জিম্বাবুয়ে একাদশ : ইনোসেন্ট কাইয়া, ওয়েসলি মাধভেরে, তাকুদজওয়ানাশে কাইতানো, সিকান্দার রাজা, রেজিস চাকাবভা (অধিনায়ক), রায়ান বার্ল, মিল্টন শুম্বা, লুক জংওয়ে, ব্র্যাড ইভান্স, ওয়েলসিং  জন ও ভিক্টর নিয়াউচি।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech