বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

ঢাকায় ‘বুলেট ট্রেন’

ঢাকায় ‘বুলেট ট্রেন’

ডেস্ক রিপোর্ট : 
যুক্তরাষ্ট্রসহ বিশ্বের বিভিন্ন দেশের সঙ্গে আজ ঢাকায় মুক্তি পেয়েছে হলিউডের আলোচিত সিনেমা ‘বুলেট ট্রেন’। ঢাকার স্টার সিনেপ্লেক্স, ব্লকবাস্টার সিনেমাসসহ বেশ কয়েকটি সিনেপ্লেক্সে মুক্তি পেয়েছে সিনেমাটি।

বিখ্যাত জাপানি উপন্যাস ‘মারিয়া বিটল’ অবলম্বনে নির্মিত সিনেমাটি পরিচালনা করেছেন ‘ফার্স্ট এন্ড ফিউরিয়াস’খ্যাত পরিচালক ডেভিড লিচ।

জাপানের টোকিও শহর থেকে মরিওকা শহরের ট্রেন স্টপেজ পর্যন্ত চলা একটি বুলেট ট্রেনের মধ্যে দেখা হবে পাঁচজন ভাড়াটে খুনির। নিজ নিজ মিশন নিয়ে বুলেট ট্রেনে ওঠে তারা। কিন্তু এক সময় বোঝা যায়, তাদের কাজ পরস্পরের সঙ্গে জড়িত। তখনই শুরু হয় তুলকালাম কান্ড। পাঁচ আততায়ীর মধ্যে অন্যতম একজন ব্র্যাড পিট।

এই সিনেমায় আরও অভিনয় করছেন স্যান্ড্রা বুলক, লেডি গাগা, জো কিং, অ্যারন টেইলর জনসন, ব্রায়ান টাই হেনরি, যাজি বিটজ, মাইকেল শ্যানন, লোগান লরম্যান, মাসি ওকা ও অ্যান্ড্রু কোজি।

এই সিনেমার  ৯৫ শতাংশ ফিজিক্যাল স্টান্ট ব্র্যাড নিজেই করেছেন ব্র্যাড পিট। শুধু স্টান্ট নয়, অ্যাকশন এবং ফাইট সিকোয়েন্সও ‘পারফর্ম’ করেছেন খোদ ব্র্যাড। সেই পারফরম্যান্স পর্দায় কিভাবে ফুটে উঠেছে তা দেখার জন্য উদগ্রীব হয়ে আছেন অগণিত দর্শক।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech