বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

রাজা ১১৬, তবুও জিতল ভারত!

রাজা ১১৬, তবুও জিতল ভারত!

স্পোর্টস ডেস্ক :
১১৬ রান করেও সিকান্দার রাজা দলকে জেতাতে পারলেন না, ওয়ানডেতে এ নিয়ে শেষ ছয় ইনিংসে তিনটি সেঞ্চুরি হাঁকালেন রাজা। তবে রাজার আউট জিম্বাবুয়ের জন্য কাল হয়েছে। ২৮৯ রান তাড়া করতে নেমে স্বাগতিকরা ভারতের কাছে হেরেছে ১৩ রানে।

৪৯তম ওভারে রাজা আউট হওয়ার পর ৮ বলে জিম্বাবুয়ের দরকার ছিল ১৫ রান। তবে সেই রান করতে পারেনি স্বাগতিকরা। ফলে সিরিজে ৩-০ ব্যবধানে হেরেছে তারা।

শুরুতে ব্যাট করতে নেমে ৮ উইকেটে ২৮৯ রানে থামে ভারত। জবাবে ব্যাট করতে নেমে ব্যাটিং বিপর্যয়ে পড়ে জিম্বাবুয়ে শিবিরে। পাঁচে নামা সিকান্দার রাজা উইকেটে এসে জুটি গড়ার চেষ্টা করেন। তবে কেউ তাকে যোগ্য সঙ্গ দিতে পারছিলেন না।

পরে বোলার ইভান্সের সঙ্গে নবম উইকেট জুটিতে ৭৭ বলে ১০৪ রানের জুটি গড়ের রাজা। ১২ বছর পর ওয়ানডেতে ভারতকে হারানোর স্বপ্নটাও আসছিল কাছে। কিন্তু টানা দুই ওভারে ইভান্স (৩৬ বরে ২৮) ও রাজা ফিরে যাওয়ার পর জিম্বাবুয়েও জয়ের পথ থেকে ছিটকে যায়। ভারতের পেসার আবেশ খান ৬৬ রানে ৩ উইকেট নেন। ২টি করে উইকেট নেন চাহার ও যাদব ও অক্ষয় প্যাটেল।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech