বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

মানুষের ভোটাধিকার নিশ্চিত করেছে সরকার: প্রধানমন্ত্রী

মানুষের ভোটাধিকার নিশ্চিত করেছে সরকার: প্রধানমন্ত্রী

ডেস্ক রিপোর্ট :
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, মানুষের ভোটাধিকার প্রতিষ্ঠা নিশ্চিত করেছে বর্তমান সরকার। কেউ যদি নির্বাচন করার যোগ্যতাই হারায়, তাহলে কী করার আছে।

তিনি বলেন, স্বচ্ছ নির্বাচন নিয়ে শঙ্কিত বিএনপি; কারচুপি করার সুযোগ পাচ্ছে না বলেই নির্বাচন নিয়ে তাদের এত শঙ্কা।বাংলাদেশ সময় শনিবার (২৪ সেপ্টেম্বর) জাতিসংঘে বাংলাদেশ স্থায়ী মিশন আয়োজিত সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসব কথা বলেন।তিনি বলেন, পৃথিবীর বিভিন্ন দেশে ইভিএম ব্যবহার হচ্ছে। ইভিএমের মাধ্যমে দ্রুততার সঙ্গে ফল যেমন পাওয়া যায়, তেমনি মানুষও স্বাধীনভাবে ভোটটা দিতে পেরেছে। এরপরও দেশে কিছু মানুষ এর বিরোধিতা করছে।
প্রধানমন্ত্রী বলেন, দেশের বর্তমানে যতটুকু স্বচ্ছতা এসেছে নির্বাচন ব্যবস্থায়, তা অতীতে ছিল না। গণতন্ত্র প্রতিষ্ঠায় সবসময় কাজ করেছে আওয়ামী লীগ।জনগণের ভোট চুরি করে কখনোই ক্ষমতায় বসেনি আওয়ামী লীগ উল্লেখ করে তিনি বলেন, যতবার ক্ষমতায় এসেছে দলটি ততবারই মানুষের ভোটেই এসেছে।
‘যারা নির্বাচনের স্বচ্ছতা নিয়ে অহেতুক প্রশ্ন তুলছে, তাদের প্রশ্নে এত গুরুত্ব দেয়ার কী আছে?’ মন্তব্য করেন প্রধানমন্ত্রী।তিনি বলেন, ‘আমরা শান্তি চাই, যুদ্ধ চাই না। এই বার্তাটা বাংলাদেশ পৌঁছে দিতে পেরেছে বিশ্বনেতাদের; তারা সবাই প্রশংসা করেছে।’

 

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech