বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বরিশালে মাদকাশক্ত স্বামির ধারারালো অস্ত্রের আঘাতে স্ত্রী আহত

বরিশালে মাদকাশক্ত স্বামির ধারারালো অস্ত্রের আঘাতে স্ত্রী আহত

শামীম আহমেদ ॥

বরিশাল নগরীর কাশিপুরের দিয়াপাড়া এলাকায় যৌতুকলোভি মাদকাশক্ত স্বামি লিটন ধারালো অস্ত্র দিয়ে স্ত্রী লিমা আক্তারের মুখমন্ডলে কুপিয়ে গুরুতর আহত করা হয়েছে।

এঘটনায় এয়ারপোর্ট থানায় স্বামী লিটন সহ ২ জনকে আসামী করে এয়ারপোর্ট থানায় গত রাতে একটি মামলা দায়ের করা হয়েছে।

আহত লিমা আক্তারের মামা বরিশাল নগরীর আলফা মাহেন্দ্র সমিতির সহ- সভাপতি সৈয়দ রেজাউল করিম (লিটু) অভিযোগ করে বলেন,লিটনের পিতার প্রচারনায় লিমার স্বামী মাদকাশক্ত লিটন দীর্ঘ ১৭ বছরের সংসার জীবনে প্রায় সময় নতুন করে মোটা অংকের যৌতুক অর্থ দাবী করে প্রতিদিনই নির্যাতন করে আসছে।

এরই ধারাবাহিকতায় রবিবার রাতে বাসায় গিয়ে লিটন সেই যৌতুকের টাকা চেয়ে মারধর এক প্রর্যায়ে গভীররাতে লিটন ধারালো অস্ত্রদিয়ে মুখমন্ডল কুপিয়ে গুরুতর জখম করে ফেলে রাখে।

আমরা সংবাদ পেয়ে রাত ২ টায়া লিমাকে উদ্ধার করে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করি। তিনি আরো বলেন এসবের পিছনে লিটনের বাবা ছেলেকে যৌতুকের উসকানি দেওয়ার কারনে লিটন তার ভাগ্নির উপর প্রতিদিনই নির্যাতন করে আসছে। এব্যাপারে লিমা আক্তারের মা মমতাজ বেগম সোমবার রাতে বাদী হয়ে একটি মামলা দায়ের করে।

 

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech