বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

শাকিবের বাসায় গিয়ে অপু : সুখী পরিবার, আমাদের জন্য দোয়া করবেন

শাকিবের বাসায় গিয়ে অপু : সুখী পরিবার, আমাদের জন্য দোয়া করবেন

বিনোদন ডেস্ক :

ঢালিউড তারকা শাকিব খান ও চিত্রনায়িকা অপু বিশ্বাসের সম্পর্কের লিখিত চুক্তি বাতিল হয়েছে বেশ আগেই। তবে এই সম্পর্কটা শীতল রেখেছে আব্রাম খান জয়।

মঙ্গলবার ৬ বছর পূর্ণ করেছে তাঁদের সন্তান আব্রাম খান জয়। সেই কারণে আবারও এক হয়েছেন ঢালিউডের এক সময়ের আলোচিত এই জুটি। দুজনে মিলে মঙ্গলবার রাতে একসাথে সন্তানের ষষ্ঠ জন্মদিন পালন করেছেন। এ সময় শাকিব খানের বাবা, মা, বোন, ভগ্নীপতি ও তাদের সন্তানেরও উপস্থিত ছিলেন সেই পারিবারিক আয়োজনে।

জন্মদিন পালনের কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেন অপু বিশ্বাস ক্যাপশন জুড়েছেন, ‘সুখী পরিবারের কিছু মুহূর্ত।

আমাদের জন্য সবাই দোয়া করবেন।’ শেষ অংশে নায়িকা জুড়েছেন পরিবারের ভালোবাসা, সুখী পরিবার হ্যাশট্যাগও।

শাকিব খান ২০০৮ সালের ১৮ এপ্রিল গুলশানের বাড়িতে কঠোর গোপনীয়তায় নিজের সর্বাধিক সিনেমার নায়িকা অপু বিশ্বাসকে বিয়ে করেন। প্রায় ১০ বছর পর এক সন্তানের খবরের সঙ্গে নিজেদের বিয়ের খবর গণমাধ্যমে নিয়ে আসেন অপু। এসব কারণে ২০১৭ সালের ২২ নভেম্বর শাকিব বিচ্ছেদের জন্য আবেদন করেন। ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি এই দম্পতির বিচ্ছেদ হয়। শাকিব-অপুর ১০ বছরের সংসারে একটি ছেলেসন্তানের জন্ম হয়। বিচ্ছেদের পর থেকে জয় মায়ের সঙ্গে থাকে। পড়াশোনা করে ঢাকা ইন্টারন্যাশনাল স্কুলে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech