বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

টিকিট না পেয়ে  সংযুক্ত আরব আমিরাতে বেড়েছে প্রাইভেট জেটের চাহিদা

টিকিট না পেয়ে  সংযুক্ত আরব আমিরাতে বেড়েছে প্রাইভেট জেটের চাহিদা

আন্তর্জাতিক ডেস্ক :
দরজায় কড়া নাড়ছে আরও একটি বিশ্বকাপ। রাত পোহালেই কাতারে ফুটবল বিশ্বকাপের পর্দা উঠবে। তবে আগে থেকেই কাতারে ভিড় করেছেন ফুটবলপ্রেমীরা। বিশ্বকাপে অংশগ্রহণকারী দলগুলোও পৌঁছে গেছে। এরইমধ্যে কেউ কেউ অনুশীলনও শুরু করে দিয়েছে। কাতারে হোটেলগুলোও কানায় কানায় পূর্ণ হয়ে উঠেছে। ফ্লাইটওগুলোও ভর্তি। সেখানে টিকিট না পেয়ে  সংযুক্ত আরব আমিরাতে বেড়েছে প্রাইভেট জেটের চাহিদা।

১৮ নভেম্বর এক প্রতিবেদনে খালিজ টাইমস জানিয়েছে, এশিয়া ও ইউরোপ থেকে অনেক ফ্লাইট যেমন বুক হচ্ছে তেমনি ফ্লাইট বুক করা হচ্ছে সংযুক্ত আরব আমিরাতসহ উপসাগরীয় দেশগুলো থেকেও। ধারনা করা হচ্ছে, বিশ্বকাপের সময় প্রচুর ফুটবল ভক্ত সংযুক্ত আরব আমিরাতের দুবাই, আবুধাবিতে অবস্থান করবেন। সেখান থেকে অনেক ফুটবলপ্রেমী খেলা শুরুর আগেই কাতারে যাবেন। আবার খেলা শেষে দুবাই, আবুধাবি ফিরবেন। তাই প্রতিদিনই কাতারে উদ্দেশে এবং কাতার থেকে যাওয়া আসায় ব্যস্ত থাকতে হবে বিমানসংস্থাগুলোকে। কারণ কাতারে হোটেলগুলো পূর্ণ হয়ে যাওয়ায় স্থান সংকুলান কঠিন হয়ে পড়বে। তাই ফুটবলপ্রেমী দুবাই ও আবুধাবি থেকে কাতার যাওয়া আসা করবেন। বর্তমানে সংযুক্ত আরব আমিরাতের ফ্লাই দুবাই, ইতিহাস এয়ারওয়েজ, এয়ার আরাবিয়া ও কাতারের ন্যাশনাল এয়ারওয়ের দুই দেশের মধ্যে ফ্লাইট পরিচালনা করে।

খালিজ টাইমস জানিয়েছে, বিশ্বকাপকে ঘিরে অনেকে ভিভিআইপি, বিশিষ্ট ব্যক্তি ও ফুটবল ভক্ত কাতার ভ্রমণ করবেন। ভিস্তাজেটের প্রধান বাণিজ্যিক কর্মকর্তা ইয়ান মুর বলেছেন, কাতার বিশ্বকাপ সামনে রেখে যাত্রীদের চাহিদা বেড়েছে, বিশেষ শুরু বিশ্বকাপের শুরু ও শেষের দিকে টিকিটের চাহিদা বেশি। এরইমধ্যে ৭০টি ফ্লাইট বুক হয়ে গেছে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech