বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

যুক্তরাষ্ট্রে ফের বন্দুক হামলা

যুক্তরাষ্ট্রে ফের বন্দুক হামলা

আন্তর্জাতিক ডেস্ক :

যুক্তরাষ্ট্রে ফের বন্দুক হামলার ঘটনা ঘটেছে। এতে অন্তত ১০ জন নিহত হয়েছেন। আহতও হয়েছেন কয়েকজন। স্থানীয় সময় মঙ্গলবার (২২ নভেম্বর) রাতে ভার্জিনিয়া অঙ্গরাজ্যের চেসাপিক শহরে অবস্থিত মার্কিন বহুজাতিক খুচরা বিক্রেতা প্রতিষ্ঠান ওয়ালমার্টের একটি স্টোরে এই ঘটনা ঘটে।

আজ বুধবার (২৩ নভেম্বর) এই তথ্য জানিয়েছে বার্তা সংস্থা রয়টার্স এবং সংবাদমাধ্যম বিবিসি।

এদিকে, গোলাগুলির এই ঘটনায় বন্দুকধারী নিজেও প্রাণ হারিয়েছে বলে সংবাদমাধ্যমগুলো জানিয়েছে।

রয়টার্স বলছে, স্থানীয় সময় মঙ্গলবার রাতে ভার্জিনিয়ার চেসাপিকের ওয়ালমার্টে গোলাগুলির ঘটনায় বেশ কয়েকজনের প্রাণহানি ঘটেছে এবং বন্দুকধারী নিজেও মারা গেছে বলে চেসাপিক সিটি জানিয়েছে।

টুইটারে দেওয়া এক বার্তায় চেসাপিক সিটি জানিয়েছে, ‘শহরের স্যাম সার্কেলের ওয়ালমার্টে গোলাগুলি ও প্রাণহানির ঘটনা নিশ্চিত করেছে চেসাপিক পুলিশ। অভিযুক্ত বন্দুকধারী মারা গেছে।’

অবশ্য বন্দুক হামলায় মৃত ও আহতের প্রকৃত সংখ্যা এখনও স্পষ্ট হয়নি। তবে এই ঘটনায় ১০ জনের বেশি মানুষ মারা যায়নি বলে স্থানীয় মিডিয়া আউটলেট ওয়েভি জানিয়েছে।

এ বিষয়ে জানতে রয়টার্সের পক্ষ থেকে ওয়ালমার্ট এবং চেসাপিক পুলিশ বিভাগে যোগাযোগ করা হলেও তাৎক্ষণিকভাবে কোনো সাড়া পাওয়া যায়নি বলে জানানো হয়েছে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech