বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

কলাপাড়ায় গণপ্রকৌশল দিবস ও আইডিইবি’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

কলাপাড়ায় গণপ্রকৌশল দিবস ও আইডিইবি’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

Exif_JPEG_420

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি: লার্নিং বাই ডুয়িং হোক শিক্ষার ভিত্তি এ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে পটুয়াখালীর কলাপাড়ায় গণপ্রকৌশল দিবস ও ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স (আইডিইবি) এর ৪৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার সকাল ৯ টায় কলাপাড়া উপজেলা প্রকৌশলি’র সামনে হতে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে কলাপাড়া প্রেস ক্লাবের সামনে এসে শেষ হয়।

পরে কলাপাড়া প্রেস ক্লাবের সামনে আলোচনা সভার আয়োজন করা হয়। সভায় সভাপতিত্ব করেন উপজেলা প্রকৌশলী অফিসার মো. আব্দুল মান্নন। অন্যানের মধ্যে বক্তব্য রাখেন পটুয়াখালী পৌরসভার সহকারী প্রকৌশলী মো. সোলায়মান হোসেন, কলাপাড়া প্রেস ক্লাবের সদস্য ও প্রথম আলো পত্রিকার প্রতিনিধি সাংবাদিক নেছার উদ্দিন আহম্মেদ টিপু, পটুয়াখালী আইডিইবি’র শাখার সাধারন সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ী মো. রাইসুল ইসলাম প্রমুখ।

সভাটি সঞ্চালনা করেন আইডিইবি’র কলাপাড়া শাখার সাধারন সম্পাদক মো. নুরুল হক। এসময় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের ছাত্র-ছাত্রী, কলাপাড়া প্রেস ক্লাব, কলাপাড়া রিপোর্টার্স ক্লাব ও রিপোর্টার্স ইউনিটি, কলাপাড়া সাংবাদিক ফোরামসহ বিভিন্ন গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech