বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বরিশালে মহানগর ছাত্রদলের আনন্দ মিছিল

বরিশালে মহানগর ছাত্রদলের আনন্দ মিছিল

শামীম আহমেদ :

কেন্দ্রীয় বিএনপিতে সাবেক ছাত্রনেতা রফিকুল ইসলাম বকুলকে ছাত্র বিষয়ক সম্পাদক মনোনিত করায় সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে শুভেচ্ছা অভিনন্দন জানিয়ে নগরীতে আনন্দ মিছিল করে বরিশাল মহানগর ছাত্রদল।

আজ সোমবার (৯) জানুয়ারী দুপুর ২টায় শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেস ক্লাব প্রাঙ্গন থেকে মহানগর ছাত্রদল সভাপতি এ্যাড, রেজাউল করিম রনির নেতৃত্বে অনন্দ মিছিল বেড় হয়।

আনন্দ মিছিল সদররোড ও গ্রিজ্জা মহল্লা সড়ক প্রদক্ষিণ করে মহানগর ও জেলা বিএনপি দলীয় কার্যলয়ে এসে শেষ হয়। পরে এক সংক্ষিপ্ত সভায় সভাপতি এ্যাড, রেজাউল করিম রনি বলেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দেশে ফিরিয়ে আসার আন্দোলন-সংগ্রামে ছাত্রদলকে আরো বেশি শক্তিশালি করার প্রত্যাশা কামনা করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন মহানগর ছাত্রদল সহ-সভাপতি লিমন সাহা কানু,সজিব কাজী,আবুল হাসানাত,নয়ন চৌধুরী,সাইফুল ইসলাম সবুজ প্রমুখ।

 

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech