বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

ছেলেদের মন জয় করার টিপস

ছেলেদের মন জয় করার টিপস

লাইফস্টাইল ডেস্ক :
ছেলেদের মন পাওয়া যে খুব সহজ, বিষয়টি তেমন নয়। এজন্য দরকার এমন কিছু করা, যেন সহজেই তাদের মন গলে যায়। সেই সঙ্গে দ্রুত আপনার প্রতি আকৃষ্ট হয়।

এখন সবাই অনেক ব্যস্ত থাকে। সারাদিন কিছু না কিছু কাজ করার মধ্যে রয়েছেন সবাই। তাই এ পরিস্থিতিতে কাউকে পছন্দ হলেও হাতে বেশি সময় না থাকায় সেদিকে আগাতে পারেন না অনেকে।

ছেলেদের মন পাওয়ার কিছু ফর্মুলা রয়েছে। যদিও সেই বিষয়ে বেশিরভাগ নারীই জানেন না। তাই অনেক ক্ষেত্রেই মন পেতে লেগে যায় অনেকটা সময়। তবে কয়েকটি কৌশল মনে চললে, বিষয় সহজ হবে।

ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনের প্রতিবেদনে এ বিষয়ে বিস্তারিত বলা হয়েছে-

চোখের সামনে থাকুন

পছন্দের পুরুষ আপনাকে চোখের সামনে না দেখলে আকর্ষণ তৈরি হবে কি করে? তাই প্রথমে তার সামনে থাকার চেষ্টা করুন। বারবার নানা বাহানায় তার সামনে যান। কয়েকটা দিন একটু সেজে-গুজে আসুন। আপনি এ কাজটি করতে পারলেই দেখবেন তিনি আপনার দিকে নজর দিচ্ছেন। তখন সহজেই মনের দুয়ার খুলে জায়গা পেতে পারবেন।

হেসে কথা বলুন

নারীরা ভালো কথা বললেই ছেলেদের হৃদয় গলে যায়। আপনি তার সঙ্গে কিছুক্ষণ হেসে কথা বলুন। দেখবেন তিনি আপনার প্রেমে পড়েছেন দ্রুত গতিতে। তাই এবার থেকে সময় নষ্ট নয়। সোজা তার কাছে গিয়ে হেসে কথা বলার চেষ্টা করুন।

তার সম্পর্কে জানতে চান

আপনাকে পছন্দের পুরুষ মানুষের সম্পর্কে জানতে হবে। তাকে সময় দিন। তার সঙ্গে কথা বলুন। তার বাড়ির বিষয়ে জিজ্ঞাসা করুন। আপনি তাকে এ বিষয়গুলো জিজ্ঞাসা করলেই দেখবেন তিনি আপনার সম্পর্কে ভাবতে শুরু করছেন। কারণ, পুরুষরা এমন নারীকে পছন্দ করেন যারা তার সম্পর্কে খোঁজ খবর নেন।

পাশে বসুন, কথা বলুন

আপনাকে পছন্দের মানুষটার পাশে বসতে হবে। আপনি পাশে বসলেই দেখবেন তিনিও মনের দুয়ার খুলে দিচ্ছেন। পাশে বসার জন্য কোথাও চলে যান। কফি শপে যেতে পারেন, পার্কে যেতে পারেন। যেখানে মনে হয় যান।

চোখে চোখ রেখে কথা বলুন

চোখের সঙ্গে চোখ মেলানো খুবই প্রয়োজন। আপনি চোখে চোখ রাখতে পারলেই দেখবেন একটা মানসিক জয় হয়ে যায়। মনে রাখবেন আমাদের চোখ অনেক কথা বলে। আর ভালোবাসার কথা বলতে দেরি করবেন না। বরং কয়েকদিনেই এই কাজটি করতে হবে।

 

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech