বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

পরবর্তী সিনেমার শুটিংয়ে শাহরুখ

পরবর্তী সিনেমার শুটিংয়ে শাহরুখ

বিনোদন ডেস্ক :

রাজা ফিরেছেন রাজার মত করেই, প্রথম তিন দিনে পরপর তিন সেঞ্চুরি হাঁকিয়েছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। ২৫ জানুয়ারি মুক্তি পাওয়া ‘পাঠান’ ৩০০ কোটির ক্লাব স্পর্শ করছে মুক্তির প্রথম তিন দিনেই।

এই ‘পাঠান’ ঝড় যখন চলমান তখনই পরবর্তী সিনেমার শুটিংয়ে ফিরছেন শাহরুখ। আগামী ২ জুন মুক্তি পাবে তাঁর ‘জওয়ান’ সিনেমাটি।

বলিউডভিত্তিক পোর্টাল পিপিংমুনের বরাতে বলিউড হাঙ্গামার প্রতিবেদন, আগামী ১ ফেব্রুয়ারি থেকে ‘জওয়ান’ সিনেমার শুটে ফিরছেন কিং খান। বড় অ্যাকশন সিকোয়েন্সের শুট করবেন ছয়দিন। সানিয়া মালহোত্রা থাকছেন এই লটের শুটে;  বিজয় সেথুপতি ও  প্রিয়মনিও যোগ দিবেন এই লটের শুটে।

অ্যাটলি কুমারের পরিচালনায় ‘জওয়ান’ সিনেমায় খলনায়ক হচ্ছেন তামিল সুপারস্টার বিজয় সেতুপতি। হিন্দি, তামিল, তেলেগু, মালয়ালাম ও কন্নড় ভাষায় ‘জওয়ান’ বিশ্বজুড়ে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ২০২৩ সালের ২ জুন। শাহরুখের রেড চিলিস এন্টারটেইনমেন্ট প্রযোজিত সিনেমাটি হবে অ্যাকশন-প্যাকড এন্টারটেইনার।

গণমাধ্যমের খবর, দক্ষিণি সিনেমার ‘লেডি সুপারস্টার’খ্যাত অভিনেত্রী নয়নতারা এই সিনেমায় শাখরুখের বিপরীতে অভিনয় করছেন। সিনেমায় দ্বৈত ভূমিকায় অভিনয় করবেন শাহরুখ। এতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন সানিয়া মালহোত্রা ও সুনীল গ্রোভার। মোট ১৮০ দিনের শুটের পরিকল্পনা আছে সিনেমা সংশ্লিষ্টদের।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech