বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

শাহরুখ টেক্কা দিলেন ‘বাহুবলী ২’ ও ‘কেজিএফ ২’ সিনেমাকে

শাহরুখ টেক্কা দিলেন ‘বাহুবলী ২’ ও ‘কেজিএফ ২’ সিনেমাকে

বিনোদন ডেস্ক :

‘পাঠান’ ঝড় চলছেই। মুক্তির চতুর্থদিনে শাহরুখ খান টেক্কা দিলেন আলোচিত ‘বাহুবলী ২’ ও ‘কেজিএফ ২’ সিনেমাকে। ভারতের বক্স অফিসে সবচেয়ে কম সময়ে ২০০ কোটি রূপি আয়ের রেকর্ড গড়েছে তাঁর ‘পাঠান’।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন, মুক্তির মাত্র চার দিনে ভারতীয় বক্স অফিসে সিনেমাটির সংগ্রহ প্রায় ২১২ কোটি রুপি; যা সবচেয়ে কম সময়ে ২০০ কোটির ক্লাবে পৌঁছনো হিন্দি সিনেমা।

এর আগে ‘কেজিএফ ২’ সিনেমার হিন্দি সংস্করণ পাঁচ দিনে ২০০ কোটি টাকার ব্যবসা করেছিল। আর ‘বাহুবলী ২’ সিনেমার হিন্দি সংস্করণ ছয় দিনে ওই মাইলফলক স্পর্শ করেছিল।

বক্স অফিস বিশ্লেষক রমেশ বালা জানিয়েছেন, চার দিনে বিশ্বব্যাপী সিনেমাটির আয় দাঁড়িয়েছে ৪০০ কোটি রুপি।

‘পাঠান’ সিনেমার জন্য শাহরুখ খান পারিশ্রমিক নিয়েছেন ১০০ কোটি রুপি। দীপিকা পাড়ুকোন নিয়েছেন ১৫ কোটি রুপি। সিনেমায় শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোনকে গোয়েন্দার ভূমিকায় দেখা যাবে।

আর প্রধান খলনায়কের ভূমিকায় দেখা যাবে জন আব্রাহামকে, তাঁর পারিশ্রমিক ২০ কোটি রুপি। সিনেমাটিতে সালমান খান থাকছেন অতিথি চরিত্রে, তবে ভাই শাহরুখের জন্য এই সিনেমায় কোন পারিশ্রমিকই নেননি বলিউড ভাইজান।

অ্যাকশন থ্রিলার ঘরানার এই সিনেমাটি পরিচালনার জন্য সিদ্ধার্থ আনন্দ নিয়েছেন ছয় কোটি রুপি।

২০২৩ সালের ২৫ জানুয়ারি  বহুল প্রতীক্ষিত সিনেমা ‘পাঠান’ মুক্তি পাচ্ছে হিন্দি, তামিল ও তেলেগু ভাষায়। সবশেষ শাহরুখ খানের ‘জিরো’ সিনেমা মুক্তি পায় ২০১৮ সালের ২১ ডিসেম্বর।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech