বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

দল ঘোষণা করল ইংল্যান্ড

দল ঘোষণা করল ইংল্যান্ড

স্পোর্টস ডেস্ক :

মার্চেই ৩ ম্যাচের ওয়ানডে ও ৩ টি-টোয়েন্টি খেলতে বাংলাদেশে আসছে ইংল্যান্ড ক্রিকেট দল। এর আগে আজ বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) আসন্ন এই সিরিজকে সামনে রেখে ওয়ানডে ও টি-টোয়েন্টি দল ঘোষণা করেছে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড (ইসিবি)।

ঘোষিত দলে নতুন মুখ হিসেবে সুযোগ পেয়েছেন দুই ক্রিকেটার রেহান আহমেদ ও টম অ্যাবেল। সাদা পোশাকে আগেই ইংল্যান্ডের জার্সিতে খেলার অভিজ্ঞতা রয়েছে লেগ স্পিনার রেহানের। তবে অ্যাবেল প্রথমবারের মতো ডাক পেলেন দলে। আর চোট কাটিয়ে আবারও দলে ফিরছেন সাকিব মাহমুদ।

ইংল্যান্ডের ওয়ানডে দল : জস বাটলার (অধিনায়ক),মঈন আলী, জোফরা আর্চার, স্যাম কারান, ডেভিড মালান, সাকিব মাহমুদ, আদিল রশিদ, জেসন রয়, ফিল সল্ট, রিসি টপলি, জেমস ভিন্স, ক্রিস ওকস, মার্ক উড, টম অ্যাবেল ও রেহান আহমেদ।

ইংল্যান্ডের টি-টোয়েন্টি দল : জস বাটলার (অধিনায়ক) , টম অ্যাবেল, রেহান আহমেদ, মঈন আলী, জোফরা আর্চার, স্যাম কারান, বেন ডাকেট, উইল জ্যাকস, ক্রিস জর্ডান, ডেভিড মালান, আদিল রশিদ, ফিল সল্ট, রিসি টপলি, ক্রিস ওকস ও মার্ক উড।

উল্লেখ্য, ১ মার্চ মিরপুরের শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে প্রথম ওয়ানডে দিয়ে শুরু বাংলাদেশ-ইংল্যান্ড সিরিজ। ৩ মার্চ দ্বিতীয় ওয়ানডে হবে মিরপুরেই। আর ৬ মার্চ সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। ওয়ানডে শেষে ৯ মার্চ চট্টগ্রামেই শুরু হবে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথমটি। ১২ ও ১৪ মার্চ বাকি দুটি টি-টোয়েন্টি ম্যাচ হবে মিরপুরে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech