বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

মড়ার ওপর খাঁড়ার ঘা আলভেজের- ৫০০ কোটি টাকা ক্ষতিপূরণ চাইল ক্লাব

মড়ার ওপর খাঁড়ার ঘা আলভেজের- ৫০০ কোটি টাকা ক্ষতিপূরণ চাইল ক্লাব

স্পোর্টস ডেস্ক :

মড়ার ওপর খাঁড়ার ঘা। ব্রাজিলিয়ান ফুটবলার দানি আলভেজের অবস্থা এখন এমনই। শুরুতে যৌন হয়রানির অভিযোগ, পরে স্ত্রী সাঞ্জের বিচ্ছেদ চেয়ে আবেদন, আর এবার মেক্সিকান ক্লাব পুমাসের ক্ষতিপূরণ দাবি। সব মিলিয়ে দুর্দশা যেন পিছু ছাড়ছে না ৩৯ বছর বয়সী এ ফুটবলারের।

শুধু চুক্তি বাতিল নয়, আলভেজের বিরুদ্ধে চুক্তির একাধিক শর্ত ভাঙার অভিযোগ এনেছে ক্লাবটি। ক্ষতিপূরণ হিসেবে আলভেজের কাছে দাবি করেছে প্রায় ৫০০ কোটি টাকা। এমন তথ্য জানিয়েছে স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা।

মার্কার দাবি, ২০ জানুয়ারি আলভেজ গ্রেপ্তার হওয়ার পরই তার বিষয়ে জরুরি বৈঠকে বসে পুমাস কর্তৃপক্ষ। সেখানে আলভেজের সঙ্গে চুক্তি বাতিলের সিদ্ধান্ত হয়। এরপর তার কাছে ৪.৫ মিলিয়ন ইউরো বা প্রায় ৫০০ কোটি টাকা ক্ষতিপূরণ পরিশোধ করার জন্য আবেদন করা হয়।

মার্কা আরও জানায়, মেইলে চুক্তি বাতিলের বিষয়টি আলভেজ ও তার এজেন্টকে জানানো হয়। আর ওই বার্তায় একটি শর্তের কথাও উল্লেখ করে পুমাস। যাতে উল্লেখ করা হয় চুক্তিতে থাকাকালীন সময়ে কোনো ধরনের অপরাধ বা কেলেঙ্কারিতে জড়াতে পারবেন না আলভেজ। মূলত এই অভিযোগেই তার কাছে ক্ষতিপূরণ চেয়েছে পুমাস।

এর আগে বার্সেলোনার নৈশক্লাবে এক নারীকে যৌন হয়রানি করার অভিযোগ ওঠে আলভেজের বিরুদ্ধে। এরপর সেই ঘটনায় থানায় সাক্ষ্য দিতে গেলে আলভেজকে গ্রেপ্তার করা হয়। সেই নারীর অভিযোগ ছিল, গত ৩০ ডিসেম্বর বার্সেলোনার একটি  ক্লাবে আলভেজ তাকে যৌন হয়রানি করেন। অবশ্য আলভেজ শুরু থেকেই এই অভিযোগ অস্বীকার করে আসছিলেন।

৩৯ বছর বয়সী আলভেজ দুই মেয়াদে খেলেছেন স্প্যানিশ ক্লাব বার্সেলোনায়। প্রথমে ২০০৮ থেকে ২০১৬ সাল পর্যন্ত। এরপর ২০২১-২০২২ মৌসুমেও বার্সার জার্সিতে খেলেন এই রাইটব্যাক। আর ব্রাজিলের জার্সিতে আলভেজের অভিষেক ২০০৬ সালে। কাতার বিশ্বকাপেও ব্রাজিলের জার্সিতে খেলেছেন আলভেজ।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech