বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

আমাদের আন্দোলন ভোটের অধিকার আদায়ের জন্য ক্ষমতায় বসার জন্য নয়- এ্যাডবিলকিস জাহান শিরিন

আমাদের আন্দোলন ভোটের অধিকার আদায়ের জন্য ক্ষমতায় বসার জন্য নয়- এ্যাডবিলকিস জাহান শিরিন

শামীম আহমেদ :

কেন্দ্রীয় বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক এমপি এ্যাড, বিলকিস জাহান শিরিন বলেছেন, আমাদের আন্দোলন ভোটের অধিকার আদায়ের জন্য ক্ষমতায় বসার জন্য নয়। আমরা এই অবৈধ ভোট চোর সরকারের কাছ থেকে গণতন্ত্র উদ্ধারের জন্য ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান আমাদের সকলকে নিয়ে দেশের মানুষের ভোটাধিকার ফিরিয়ে দেওয়ার লড়াই করছেন।

আমাদের দেশন্ত্রেী ও সাবেক প্রধানমন্ত্রী সেদিন ভাগাভাগিতে আপোষ করে দেশ ছেড়ে চলে গেলে তার সন্তানদের নিয়ে অনেক ভাল থাকতে পারতেন তিনি দেশের গণতন্ত্র ও দেশবাশির কথা স্মরন করে এদেশ ছেড়ে চলে যাননি।

তিনি গণতন্ত্রের জন্য কথা বলতে গিয়ে ওয়ান এলেভেনের সরকারের সাথে আতাত করেননিই বলে তার বিরুদ্ধে শড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দেওয়া হয়েছে। বর্তমান ভোটচোর সরকারের রোশানলে পড়ে সেই মিথ্যা মামলা সহ আজ অবরুদ্ধ হয়ে নিজ বাস ভবনে অবস্থান করতে হচ্ছে।

তিনি আরো বলেন আজ দেশ শেষ সেই সাথে দেশের মানুষের জীবন শেষ করে কোনরকম বেচে জীবন যাপন করছে তাই আমরা শেখ হাসিনার পতন না হওয়া পর্যন্ত ততদিন কোন বিএনপি নেতা কর্মী রাজ পথ ছেড়ে ঘড়ে ফিরবে না।

এসময় তিনি আরো বলেন বরিশাল আইনজীবী সমিতিটাকে আজ তারা আওয়ামী ঘড়ানা তৈরী করে ফেলেছে সেখানের সব কিছু আওয়ামী লীগের সম্পত্তি তারা মনে করেন সেখানেও ভোটের পরিবেশ নাই।

তাই এই সমাবেশ গত ৫ই নভেম্ববরের মত করে যতবাধাই আসুক না কেন আমরা সু-শৃঙ্খল ও শান্তিপূর্ণভাবে সমাবেশ সফল করবই।

শিরিন আরো বলেন আমাদের সমাবেশ বানচালের জন্য আওয়ামী অপশক্তি আমাদের মধ্যে ঢুকে পরিবেশ নষ্ট করার চেষ্ঠা করবে সেখানে আমাদের স্বেচ্ছাসেবকদলের সদস্য কঠোরভাবে দায়ীত্ব পালন করবে বলে তাদের কাছে প্রত্যশা কামনা করেন।

আজ বৃহস্পতিবার ২ই ফেব্রয়ারী সকাল ১১টায় বিএনপি দলীয় কার্যলয়ে বরিশাল জেলা শ্রমিকদলের সাথে ৪ ই ফেব্রয়ারী বরিশাল বিভাগীয় সমাবেশ সুন্দরভাবে সফল করার লক্ষে এক প্রস্তুতি সভায় প্রধান অতিথি হিসেবে একথা বলেন।

বরিশাল জেলা শ্রমিকদল নেতা বীর মুক্তিযোদ্ধা মোঃ মজিবুর রহমানের সভাপতিত্বে ও বরিশাল জেলা শ্রমিকদল সাধারন সম্পাদক সাইফুল ইসলামের সঞ্চলনায় এসময় আরো বক্তব্য রাখেন বরিশাল জেলা দক্ষিণ আহবায়ক সাবেক এমপি আবুল হোসেন খান, সদস্য সচিব ও সাবেক জেলা বিএনপি সাধারন সম্পাদক এ্যাড, আবুল কালাম শাহিন।

প্রস্তুতি সভায় আরো উপস্থিত বরিশাল সদর শ্রমিকদল সভাপতি রফিকুল ইসলাম আকন, তারেক, মোঃ শাহজাহান খান,শহিদুল ইসলাম,ফরিদ হোসেন,সোলাইয়মান হায়ূম,আকাশ,জামাল,রিকুরসিদ ঢালি

 

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech