বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

না দেখানো দৃশ্য নিয়ে ওটিটিতে আসছে ‘পাঠান’

না দেখানো দৃশ্য নিয়ে ওটিটিতে আসছে ‘পাঠান’

বিনোদন ডেস্ক :
ইয়াশরাজ ফিল্মসের স্পাই ইউনিভার্সের  ‘পাঠান’ সিনেমা বিশ্বব্যাপী মুক্তি পায় ২৫ জানুয়ারি। ছয় সপ্তাহে পেরিয়ে এখনো প্রেক্ষাগৃহে চলছে সিনেমাটি। এখন পর্যন্ত এই ছবির আয় ১ হাজার ৫০ কোটি রুপির আশপাশে।

সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় শাহরুখ খানের এই কামব্যাক সিনেমায় আরো অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন, জন আব্রাহাম, ডিম্পল কাপাডিয়া ও বিশেষ চরিত্রে সালমান খান।

সিনেমা হলে ‘পাঠান’-এর মুক্তি সহজ ছিল না। ‘বেশরম রং’ গানটি প্রকাশ্যে আসতেই নিন্দার ঝড় ওঠে। কুরুচির অভিযোগের পাশাপাশির দীপিকার বিকিনির রং নিয়ে ছিল আপত্তি। অবশ্য সেন্সরবোর্ড অনেক সংলাপ বাদ দিলেও পোশাকের ওপর ছুরি-কাঁচি চালায়নি।

শত কোটি রুপি খরচ করে ‘পাঠান’-এর ওটিটি স্বত্ত্ব কিনে নিয়েছে আমাজন প্রাইম ভিডিও। সেই খরচ তুলে আনতে তারা চেষ্টা কমতি রাখছে না। স্ট্রিমিংয়ে এমন কিছু দেখা যাবে, যা প্রেক্ষাগৃহে যাওয়া দর্শকরা দেখেননি। শোনা যাচ্ছে,

এ বিষয়ে পরিচালক সিদ্ধার্থ বলেন, ‘পাঠান’ চরিত্রকে একটি সিনেমাহলের মধ্যে পাওয়া গেছে, যার নাম ‘নবরঙ্গ’। সম্পাদনার সময় সেই দৃশ্য বাদ যায়, হয়তো সেটি আবার ওটিটি সংস্করণে ফিরিয়ে আনা হবে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech