বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

আর্জেন্টিনাকে ৮-২ গোলে হারাল ব্রাজিল

আর্জেন্টিনাকে ৮-২ গোলে হারাল ব্রাজিল

স্পোর্টস ডেস্ক :
বিচ সকার কোপা আমেরিকা ২০২৩ এর ম্যাচে আর্জেন্টিনাকে ৮-২ গোলে হারিয়ে সেমিফাইনাল নিশ্চিত করল ব্রাজিল। তবে হারলেও গ্রুপের রানার্স-আপ হয়ে শেষ চার নিশ্চিত করেছে আর্জেন্টিনাও।

ফাইনালে ওঠার লড়াইয়ে আগামীকাল শনিবার প্রথম সেমিফাইনালে বর্তমান চ্যাম্পিয়ন প্যারাগুয়ের মুখোমুখি হবে ব্রাজিল। রবিবার কলম্বিয়ার বিপক্ষে খেলবে স্বাগতিক আর্জেন্টিনা।

দশ দলের এই টুর্নামেন্টে পাঁচটি করে দল খেলে একেক গ্রুপে। গ্রুপ পর্বে চার ম্যাচের সবকয়টিতে জয় পেয়ে চ্যাম্পিয়ন হয়ে সেমি নিশ্চিত করে ব্রাজিল। অপরদিকে আর্জেন্টিনার সরাসরি জয় দুইটি। হেরেছে ব্রাজিলের বিপক্ষে বিশাল ব্যবধানে। তবুও শেষ চার নিশ্চিত হয় স্বাগতিকদের।

বৃহস্পতিবার (১৬ মার্চ) স্থানীয় সময় বিকাল ৫টায় গ্রুপ পর্বের সর্বশেষ ম্যাচে মুখোমুখি হয় ব্রাজিল ও আর্জেন্টিনা।

এর আগে নিজেদের তৃতীয় ম্যাচে ইকুয়েডরকে ১৩-০ গোলে হারায় দুইবারের কনমেবল বিচ সকার কোপা আমেরিকার চ্যাম্পিয়নরা। ব্রাজিল গ্রুপ পর্বের অপর দুই ম্যাচে পেরুকে ৮-৩ ও উরুগুয়েকে ৬-২ গোলে হারায়।

লাতিন আমিরায় খুবই জনপ্রিয় বিচ ফুটবল। অন্যদিকে, বিশ্ব ফুটবলে আলাদা মাত্রা যোগ করেছে কোপা আমেরিকা। যে কারণে ২০১৬ সালে বিচ কোপা আমেরিকার উদ্বোধন করা হয়। এবার চতুর্থ আসরে আর্জেন্টিনা ও ব্রাজিল ছাড়াও সেমিফাইনাল নিশ্চিত করেছে প্যারাগুয়ে ও কলম্বিয়া।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech