বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

নারায়ণগঞ্জে খাদ্য গুদামে বিস্ফোরণ থেকে আগুন

নারায়ণগঞ্জে খাদ্য গুদামে বিস্ফোরণ থেকে আগুন

ডেস্ক রিপোর্ট :
নারায়ণগঞ্জের নিতাইগঞ্জে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের পাইকারি বাজারে একটি শত বছর পুরনো দুই তলা খাদ্য গুদামে বিস্ফোরণ ও অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এতে আওলাদ নামে একজন নিহত ও আরও পাঁচজন আহত হয়েছেন।

আজ শনিবার (১৮ মার্চ) সকাল সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ছয়টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় ভবনটি ঝুঁকিপূর্ণ ঘোষণা করেছে ফায়ার সার্ভিসের কর্মকর্তারা। যে কোনো সময় ভবনটি ধসে পড়তে পারে বলে আশঙ্কা তাদের।

ফায়ার সার্ভিসের নারায়ণগঞ্জ জেলার সহকারি উপ-পরিচালক ফখরুদ্দিন আহমেদ বলেন, ‘আগুনের ঘটনায় ভবনটি সর্বোচ্চ ঝুঁকিতে রয়েছে। এটি অনেক পুরাতন ভবন। এ ঘটনায় একজন ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা গেছেন। আরও পাঁচ জন আহত হয়েছেন। এটি একটি চাল-ডাল-আটার গুদাম ছিল।’

জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল জানান, এ ঘটনায় আহত একজন মারা গেছেন ও আরও পাঁচ জন আহত হয়েছেন। আপাতত ভবনটি ঝুঁকিপূর্ণ ঘোষণা করা হয়েছে এবং সেখান থেকে উৎসুক জনতাকে সরিয়ে দেওয়া হয়েছে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech